ডায়মন্ড হারবার সেলফি পয়েন্ট 

South 24 Parganas News: স্ট্রিট ফুডের হাতছানিতে কাছে ডাকছে ডায়মন্ড হারবার! ঘুরে আসুন এখান থেকে

ডায়মন্ড হারবার: হীরক বন্দর  ডায়মন্ড হারবার জেলার অন্যতম আকর্ষণীয় স্থান। তবে ইদানিংকালে ডায়মন্ড হারবারের নদীর তীর হয়ে উঠেছে স্ট্রিট ফুড লাভারদের কাছে আরও আকর্ষণীয়। সন্ধ্যার একটু আগে পোর্টেবল গাড়িতে করে নিয়ে আসা হয় একাধিক সুস্বাদু, চমকপদ খাবারের মিনি শপ। যা চেখে দেখতে ভিড় জমান অনেকেই। স্থানীয়দের মতে ডায়মন্ড হারবারের সেলফি পয়েন্ট “আই লভ ডায়মন্ড হারবার” গড়ে তোলার পর পর্যটকদের এই আনাগোনা বেড়েছে। ক্রমে বেড়েছে দোকানের সংখ্যাও।

আরও পড়ুন: শুরু হচ্ছে সুন্দরবনে ইলিশ উৎসব! কীভাবে নাম লেখাবেন? কী আছে দুর্ধর্ষ প্যাকেজে? দেখুন যাবতীয় খুঁটিনাটি

বিকালের পর থেকে শুরু করে সন্ধ্যা গড়িয়ে রাতের প্রহর শুরুর দিকে বন্ধ হয় এই দোকানগুলি। চাউমিন, রোল, ফিশ ফ্রাই, মাংসের বিভিন্ন পদ, ফালুদা থেকে ধরে আরও অনেকে ফুড আইটেম।সন্ধ্যার পর রাস্তায় দাঁড়িয়ে খাবার খাওয়ার মজাই আলাদা। তাও যদি সামনে থাকে নদী তাহলে তো কথাই নেই। সেকারণে অনেকেই ভিড় জমাচ্ছেন এই স্থানে।

আরও পড়ুন: আনলিমিটেড খাবার, দাম মাত্র ১২৫ টাকা! ৯ রকম পদ, খাবারের পাহাড় যেন!

আপনি‌ যদি এখানে আসতে চান, তাহলে আপনাকে আসতে হবে ডায়মন্ড হারবার এসডিও গ্রাউন্ডের সামনে। স্টেশন থেকে কেল্লার মাঠের দিকে হাঁটতে শুরু করলে পথেই দেখতে পাবেন এই জায়গা। টোটোতে চেপেও আসতে পারেন এখানে। তবে বিকালের পর আসলে খুবই ভাল হয় এখানে। তাহলে জিভের স্বাদের সঙ্গে সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখে মনেরও স্বাদ মেটাতে পারেন আপনিও।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

নবাব মল্লিক