বাড়ির সামনে ভিড়

Mysterious Death: দুর্গন্ধে টেকা দায়! পচা-গলা দেহ উদ্ধার বৃদ্ধের, দরজা খুলতেই শিউরে উঠলেন সকলে

আলিপুরদুয়ার: বাড়ির মধ্য থেকে এক ব্যক্তির পচা গলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য আলিপুরদুয়ার পুরসভা এলাকায়। আলিপুরদুয়ার পুরসভার ৪ নং ওয়ার্ড বর্ণচক্র ক্লাব এলাকার এক বাড়ি থেকে ব্যক্তির পচা গলা দেহ উদ্ধার হয়েছে।

খুন নাকি শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির এই বিষয়ে তদন্ত করছে আলিপুরদুয়ার থানার পুলিশ। এদিন ওই ব্যক্তির পাশের বাড়িতে কাজ করা এক শ্রমিক আচমকা পঁচা গন্ধ পান। তিনি আশপাশের লোকজনদের ডেকে জড়ো করলে তাদের সন্দেহ জাগে। এরপরেই আলিপুরদুয়ার থানার পুলিশকে খবর দেওয়া হয়।

আরও পড়ুন-  বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

খবর পেয়ে আলিপুরদুয়ার থানার পুলিশ কর্মীরা বাড়ির গেট খুলে ভেতরে গেলে পচা গলা দেহ দেখতে পান। মৃত দেহ যার তার নাম রাজু বিশ্বাস। জানা গেছে মৃত ব্যক্তির স্ত্রী বেশ কয়েক বছর ধরে দুই কন্যা সন্তানকে নিয়ে বাপের বাড়িতে থাকেন।

আরও পড়ুন-  গরমে গোলাপ গাছ শুকিয়ে কাঠ হচ্ছে? এই ৬ জিনিস ‘ধন্বন্তরি’! গোড়ায় দিলেই থোকা থোকা ফুলে ভরবে গাছ, গ্যারান্টি!

সপ্তাহ খানেক আগে মৃত ব্যক্তির মা আলিপুরদুয়ার শহরের তার মেয়ের বাড়িতে যান । ফলে সপ্তাহখানেক ধরে ওই ব্যক্তি বাড়িতে একাই থাকতেন। এদিন ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Annanya Dey