Bandel Road Accident: মর্মান্তিক, তরুণীকে পিষে দিল পণ্য বোঝাই লরি! রাস্তাতেই শেষ ২০ বছরের তরতাজা প্রাণ

হুগলি: মর্মান্তিক পথ দুর্ঘটনা হুগলির বান্ডেলে। মঙ্গলবার সকালে এক সাইকেল আরোহী তরুণীকে পিষে দিল লরি। বছর ২০ বয়সী ওই তরুণীর বাড়ি ব্যান্ডেল লোকপাড়া। মঙ্গলবার সকাল ৮.৩০ নাগাদ এই মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় ঘাতক লরি ও তার চালককে আটক করেছে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সারে আটটা নাগাদ একটি ব্যান্ডেল গুডস ইয়ার্ড থেকে সিমেন্ট বোঝাই করে একটি লরি ব্যান্ডেল মোড়হয়ে সাহাগঞ্জের দিকে যাচ্ছিল। সেই সময় এক তরুণী সাইকেল নিয়ে লিচু বাগানের দিকে যাচ্ছিল। লরির গায়ে লেগে পরে যেতেই তাকে পিষে দেয় লরিটি।

আরও পড়ুন: ওয়াইফাই চলছে, তাও নেট স্লো? হ্যাক হয়নি তো? ৫ লক্ষণ দেখলেই এখনই সতর্ক হন

ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল আরোহীর। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবারা হাসপাতালে পাঠায়। স্থানীয় যুবকরা ধাওয়া করে ঘাতক লরি ও তার চালককে আটক করে। ঘটনার জেরে সাময়িক যানজট তৈরি হয় জি টি রোডে।

স্থানীয় এক বাসিন্দা রামকৃষ্ণ বণিক তিনি বলেন, সাইকেল আরোহী যাচ্ছিলেন সেই সময়ে তার পাস দিয়ে একটি লরি দ্রুত গতিতে বেরিয়ে আসে। ঠিক তখন লরির গায়ে সাইকেলের ধাক্কা লেগে সাইকেলটির লরির তলায় চলে আসে। সেই সময় লরির পিছন চাকায় পিষ্ট হয় ওই সাইকেল আরোহী মহিলা।

আরও পড়ুন: ভাত রান্নার আগে করুন এই ছোট্ট কাজ! হাতের মুঠোয় ব্লাড সুগার, একলাফে বেড়ে যাবে পুষ্টিগুণ

এই ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা দৌড়ে গিয়ে লরিটিকে আটক করে। গাড়ির চালক পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারাই তাকে ধরে ফেলে। তারপরে ঘটনাস্থলে পুলিশ আসলে পুলিশের হাতে ঘাতক লরি ও লরির চালককে তুলে দেয় সাধারণ জনগণ।

রাহী হালদার