ভয়ঙ্কর দুর্ঘটনা

Accident: ভয়ঙ্কর! উপরে এসে পড়ল ‘দানব’, গাড়ির মধ্যেই শেষ গোটা পরিবার! ৮ জনের জীবন শেষ

লখনউ: উত্তরপ্রদেশের হারদোই জেলায় ভয়ঙ্কর দুর্ঘটনা। বালিবাহী একটি ট্রাক উল্টে গিয়ে একটি গাড়ির উপর উঠে যাওয়ায় একই পরিবারের আটজনের মৃত্যু হয়েছে এবং একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে এই দুর্ঘটনাটি ঘটে। ট্রাকটি উল্টে যাওয়ার পর রাস্তার ধারে থাকা একটি গাড়ির উপর এসে পড়ে, তাতেই পুরো পরিবার চাপা পড়ে বালির নীচে।

ঘটনার পরপরই স্থানীয় মানুষজন বালি ও ট্রাক সরিয়ে নীচে চাপা পড়া লোকজনকে বের করেন। কিন্তু ততক্ষণে ৪ শিশুসহ আটজন মারা গিয়েছেন। জেলা ম্যাজিস্ট্রেট এম.পি. সিং বলেন, “ট্রাকটি গঙ্গার তীর থেকে বালি তুলে হারদোই যাচ্ছিল। অতিরিক্ত বালির কারণে এটি রাস্তার একটি মোড়ে উল্টে যায় এবং এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে।” ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ট্রাকের নীচে চাপা পড়া লোকজনকে উদ্ধার করে, কিন্তু একটি মেয়ে ছাড়া বাকি সকলের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: ‘ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেব’, প্রবল রুষ্ট মমতা! কার উপর ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী? তুমুল শোরগোল

পুলিশ এসে বালি সরাতে শুরু করে, জেসিবি মেশিন দিয়ে ট্রাকটি সরিয়ে নেওয়া হয় এবং বালি পরিষ্কার করা হয়। যাদের মৃত্যু হয়েছে ওই দুর্ঘটনায়, তারা হলেন, বল্লা (৪৫), তার স্ত্রী মুন্ডি (৪২), মেয়ে সুনাইনা (৫), মেয়ে লাল্লা (৪), মেয়ে বুদ্ধু (৪), করণ (২৫), হিরা (২২) এবং তাদের ছেলে।

মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেট বলেন, ”কর্মকর্তারা দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছেন।”