টয়ট্রেনে চাপা পরে মৃত্যু যুবকের

Accident News: মজার টয়ট্রেনেই মর্মান্তিক দুর্ঘটনা! মুহূর্তে শেষ হয়ে গেল ১৮-র তরতাজা প্রাণ

কার্শিয়াং: ফের দুর্ঘটনা টয়ট্রেনে। টয়ট্রেনে চাপা পড়ে মৃত্যু হল এক যুবকের। বুধবার কার্শিয়াং রেল স্টেশনে এই ঘটনাটি ঘটেছে। জানা যায় মৃত যুবকের নাম সূর্য রাউত(১৮)। বাড়ি কার্শিয়াংয়ের ডাকবাংলো এলাকায়। জানা গিয়েছে, বুধবার ট্রেনটি দার্জিলিং থেকে শিলিগুড়ির দিকে আসছিল সেই সময় কার্শিয়াং স্টেশনের কাছে পৌঁছতেই ট্রেনটি ব্যাক করে প্লাটফর্মে যাচ্ছিল সেই সময় আচমটাই ওই যুবক লাইনের উপর পড়ে যায়। এতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে রেল পুলিশের টিম এবং রেলের আধিকারিকেরা পৌঁছন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কার্শিয়াং মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

রেল সূত্রে জানা গিয়েছে, ওই যুবক আচমকা এই লাইনে পড়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে। অন্য দিকে, দার্জিলিং হিমালয়ান রেলওয়ের ডিরেক্টর এ কে মিশ্র বলেন, স্থানীয়দের সাথে কথা বলে জানা গিয়েছে, ওই যুবক কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন যার ফলে ট্রেনটি যখন ব্যাক করে প্লাটফর্মে যাচ্ছিল সেই সময়ে তিনি লাইনে পড়ে যাওয়ায় রক্ষা করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: মেয়ের শ্বশুরবাড়িতে বিবাদ মেটাতে যাওয়াই কাল! পথদুর্ঘটনায় সব শেষ… লরি-সুমোর সংঘর্ষে চরম পরিণতি পরিবারের

আরও পড়ুন: সুকান্তের হাত ধরেই কি এবার স্থায়ী জায়গা পাবে বালুরঘাট বিশ্ববিদ্যালয়? আশায় জেলাবাসী

টয়ট্রেনের সাধারণত ন্যারোগেজ লাইন দিয়ে ধীরে চলায় খুব একটা দুর্ঘটনায় মৃত্যুর নজির নেই।মাঝেমধ্যেই লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে থাকে। তবে বুধবার ওই যুবক অন্যমনস্ক থাকার কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা। উল্লেখ্য, ২০২২ সালে টয়ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা সামনে এসেছিল। শিলিগুড়ি থেকে দার্জিলিংয়ের দিকে যাওয়ার সময় পথে দাগাপুরের পিন্টেল ভিলেজের কাছে এই ভয়াবহ ঘটনা ঘটে। ২০২৩ সালেও তিনধারিয়ায় টয়ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়। মৃত ব্যক্তির নাম খাদকা বাহাদুর তামাং।

অনির্বাণ রায়