West Bengal news: পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে বিক্ষোভ বড়ঞা থানার ওসির বিরুদ্ধে, দেওয়া হয় আত্মহত্যার হুমকিও

মুর্শিদাবাদ: পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠল বড়ঞা থানার ওসির বিরুদ্ধে। প্রতিবাদে কেরোসিন তেল নিয়ে আত্মহত্যার হুমকি দিয়ে বিক্ষোভ দেখালেন মৃতের পরিবারের সদস্যেরা। মঙ্গলবার রাত থেকেই দফায় দফায় বিক্ষোভ চলতে থাকে। বুধবার সকালেও বিক্ষোভের জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় বড়ঞা থানার মারুট গ্রামে।

পুরোনো বিবাদকে কেন্দ্র করে গত ১২ই এপ্রিল বড়ঞা থানার মারুট গ্রামে খুন হয় সুকুমার বাগদি। মৃতের পরিবারের লোকেরা বড়ঞা থানার লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে খুনে অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করে বডঞা থানার পুলিশ। অভিযোগ মঙ্গলবার অভিযুক্ত সকলেই জামিনে গ্রামে ফিরে আসে। আর তারপরেই ক্ষোভে ফেটে পড়ে মৃত সুকুমার বাগদীর পরিবারের লোকেরা। অভিযোগ বড়ঞা থানার ওসি অতনু দাস মোটা টাকার বিনিময়ে খুনে অভিযুক্তদের বাঁচিয়ে দিচ্ছে। এরই প্রতিবাদে মঙ্গলবার রাত থেকেই দফায় দফায় বিক্ষোভ দেখাতে থাকে মৃতের পরিবারের লোকেরা। সঠিক বিচারের দাবিতে কেরোসিন তেল নিয়ে আত্মহত্যার হুমকি দিয়ে বিক্ষোভ দেখায় মৃতের পরিবারের সদস্যেরা।

আরও পড়ুন: রাজনীতি থেকে সাময়িক ছুটি নিচ্ছেন অভিষেক, সমাজমাধ্যমে কারণও জানালেন তৃণমূলের সেনাপতি

মৃতের পরিবারের দাবি এই খুনের ঘটনার সঠিক তদন্ত করা হোক এবং অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। মৃত সুকুমার বাগদির ছেলে চন্দন বাগদী বলেন, “আমার বাবাকে বিনা অপরাধে কুপিয়ে খুন করা হয়েছিল। যারা খুনি তাদের গ্রেফতার করা হয়েছিল। কিন্তু বড়ঞা থানায় ওসি অতনু দাস মোটা টাকার বিনিময়ে আমার বাবার খুনিদের বাঁচিয়ে দিচ্ছেন। জামিনে ওরা গ্রামে ফিরে এসেছে। আমরা ন্যায্য বিচার চাই”।

মৃতের মেয়ে প্রতিমা মাঝি বলেন, আমার বাবার খুনিরা জামিনে মুক্তি পেয়ে গ্রামে ঘুরে বেড়াচ্ছে। ওসি অতনু দাস টাকা নিয়ে আমার বাবার খুনিদের জেলের বাইরে আসার ব্যবস্থা করে দিয়েছে। এবার তো ওরা আমাদেরকে খুনের চেষ্টা করবে। আমরা চাই আমার বাবার খুনিদের গ্রেফতার করা হোক। প্রসঙ্গত, পুরোনো বিবাদকে কেন্দ্র করে গত ১২ই এপ্রিল বড়ঞা থানার মারুট গ্রামে খুন হন সুকুমার বাগদি। মৃতের পরিবারের লোকেরা বড়ঞা থানার লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে খুনে অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করে বডঞা থানার পুলিশ।