মানিকতলায় প্রার্থী কে?

TMC: তুমুল চমক! মানিকতলা উপনির্বাচনে প্রার্থী বেছে নিল তৃণমূল! মিটে গেল ‘মা-মেয়ে সংঘাত’

কলকাতা: মানিকতলা কেন্দ্রে বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হতে চলেছেন সুপ্তি পান্ডে। তৃণমূল সূত্রের খবর, সুপ্তি পান্ডের প্রার্থী হওয়া একপ্রকার নিশ্চিত। দলীয় তরফে এখনও নাম ঘোষণা না হলেও তিনিই যে প্রার্থী তা নিয়ে আর কোনও দ্বিমত নেই। এই পরিস্থিতিতে পান্ডে পরিবারের মধ্যে যাতে কোনও দ্বিমত না বাসা বাঁধে, তা কৌশলে মিটিয়ে নিল তৃণমূল কংগ্রেস।

বৃহস্পতিবার সকালে মানিকতলা বিধানসভার জন্য যে কোর কমিটি তৃণমূল কংগ্রেস তৈরি করে দিয়েছে, তার অন্যতম সদস্য কুণাল ঘোষ সকালে যান প্রয়াত সাধন পান্ডের বাড়িতে। সেখানে সুপ্তি পান্ডে ও শ্রেয়া পান্ডেকে নিয়ে একটা দীর্ঘ রুদ্ধদ্বার বৈঠক করেন।

আরও পড়ুন: সর্বনাশ! মিলে গেল প্রমাণ, এলিয়েন আছে পৃথিবীতেই, তবে ছদ্মবেশে! কিন্তু কোথায়? তোলপাড় ফেলে দিল হাভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণা

এরপরেই বিকেলে সব যথাযথ আছে বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শ্রেয়া। সেখানে তিনি লিখেছেন, ”আজ কি তাজা খবর, তাজা চায়ের সাথে।” লেখার সঙ্গে নিজের, মা সুপ্তি পান্ডে ও কুণাল ঘোষের ছবি শেয়ার করেছেন শ্রেয়া। ওই ছবিতে পাশাপাশি সুপ্তি পান্ডে, শ্রেয়া পান্ডে ও কুণাল ঘোষ রয়েছেন।

উত্তর কলকাতার রাজনীতি সম্পর্কে যারা অবহিত, তারা জানেন মানিকতলা বিধানসভার উপনির্বাচনে প্রার্থী হতে একপ্রকার ইচ্ছা প্রকাশ করেছিলেন শ্রেয়া পান্ডে। যদিও দল তার মা’কে প্রার্থী হিসেবে বেছে নিয়েছে। এরপরই সংঘাত কাটাতে আসরে হাজির হলেন কুণাল ঘোষ।