প্রতীকী ছবি

Bangla News: মাঝরাতে আচমকা ঘরে মদের গন্ধ, সার্চলাইট জ্বলছে! বৃদ্ধাক বেঁধে রেখে ভয়াবহ কাণ্ড হুগলিতে

হুগলি: বৃদ্ধাকে ঘরের মধ্যে আটকে রেখে তার হাত-পা বেঁধে দুঃসাহসিক ডাকাতি। এমনই ঘটনায় শোরগোল শুরু হয়েছে হুগলির ব্যান্ডেল নলডাঙ্গা এলাকায়। মাথায় সার্চলাইট লাগিয়ে ঘরে ঢুকে প্রাণে মারার হুমকি দিয়ে সর্বস্ব লুট করে নিয়ে পালিয়েছে চার দুষ্কৃতী। ঘটনার তদন্তে নেমেছে ব্যান্ডেল ফাঁড়ির পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নলডাঙার বাসিন্দা রেনু পাল (৬৮)। তাঁর দুই মেয়ে, বড় মেয়ে অদিতি বন্দ্যোপাধ্যায় থাকেন ব্যান্ডেল ওলাইচণ্ডীতলায়। ছোট মেয়ে সোনালি সিন্ধে থাকেন মুম্বইতে। দু’মাস ছোট মেয়ের বাড়িতে ছিলেন বৃদ্ধা। সে সময় বাড়ি বন্ধই ছিল। গত সোমবার নিজের বাড়িতে ফেরেন। এদিন ভোররাতে ঘুম থেকে উঠে বাথরুম যান। বেরিয়ে দেখেন ঘরে বসে আছে চার যুবক।

লন্ডভন্ড ঘর
লন্ডভন্ড ঘর

আরও পড়ুন: এত বড় জয় পেয়ে এত ছোট উপহার? অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চমকে দিতে চান প্রাণকৃষ্ণ! কী কাণ্ড দেখুন

তাদের মাথায় সার্চলাইট লাগানো। বৃদ্ধাকে দুষ্কৃতীরা বলে চিৎকার করলে মেরে দেবে। হাত-পা বেঁধে রেখে শরীর থেকে সোনার গয়না খুলে নেয়। আলমারির চাবি নিয়ে আলামারি খোলে। পেনশনের ৩৫ হাজার টাকা তুলে রেখেছিলেন তা নিয়ে নেয়। ব্যাঙ্কের বই চেক-বই জামাকাপড় ছড়িয়ে ফেলে। একটা শাড়িও নিয়ে যায়।

আরও পড়ুন: দেশের সেরা ১০ মেডিক্যাল কলেজ: প্রথম স্থানে দিল্লির এইমস, তালিকায় ৩ বেসরকারি কলেজও! রইল খুঁটিনাটি

প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে এই কাণ্ড চলে। বৃদ্ধা বলেন, ‘দুষ্কৃতীদের বয়স ২২-২৪ হবে। নেশা করেছিল প্রত্যেকেই। একজন তো ঘুমিয়েও পরেছিল।’ ডাকাতি করার ফাঁকে বৃদ্ধার স্বামী কী করতেন, কবে মারা যান, মেয়েরা কোথায় থাকে এসবও জেনে নেয় দুষ্কৃতীরা। বৃদ্ধার পাশেই থাকেন তাঁর আত্মীয়রা। বৃদ্ধার জা মিতা পাল বলেন, ‘আমরা পাশে থাকলেও কিছু টের পাইনি।’ ঘনবসতি এলাকায় এই ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দা তরুণ চট্টোপাধ্যায় পুলিশকে খবর দেন। ব্যান্ডেল পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ আসে ঘটনার তদন্তে। কোদালিয়া-২ গ্রাম পঞ্চায়েতের স্থানীয় পঞ্চায়েত সদস্য শুভঙ্কর রাহা বলেন, বড় রাস্তাগুলোতে পুলিশ টহল দেয় কিন্তু ভিতরে রাস্তাগুলোতে পুলিশ যায় না। এর আগে পুরনো কোদালিয়া এ ধরনের একটি ঘটনা হয়েছিল তবে নলডাঙ্গায় এই প্রথম। দুষ্কৃতীদের ধরুক পুলিশ টহল বাড়ুক এটাই চাইব।

রাহী হালদার