মুখ্যমন্ত্রীর সঙ্গে মুকুটমনি

Nadia News: ভরসা রাখল দল, রানাঘাট থেকে আবারও উপনির্বাচনে লড়বেন মুকুটমণি অধিকারী

নদিয়া: আবারও মুকুটমণিই ভরসা নদিয়ার রানাঘাট দক্ষিণ বিধানসভা উপনির্বাচনে। কিছুদিন আগেই বিজেপির বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে তৃণমূলে যোগদান করেন মুকুটমণি। রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ পদপ্রার্থী ছিলেন তিনি। তবে ইস্তফা দেওয়ার পর লোকসভা নির্বাচনে ভরাডুবি হয় মুকুটমণির। এবার সেই রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে আবারও উপ নির্বাচন। আর সেই উপনির্বাচনে তৃণমূল দল ভরসা করল মুকুটমণির উপরেই।

আগামী ১০ জুলাই রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। আর সেই উপনির্বাচনে এবার তৃণমূলের হয়ে ভোট লড়াই করবেন রানাঘাট দক্ষিণ বিধানসভার প্রাক্তন বিধায়ক মুকুটমণি অধিকারী। যদিও আজ সকালেই দলীয় পক্ষ থেকে তার নাম জানানো হয়েছে । তারপরেই বাবাকে প্রণাম করে তার ভোটের নতুন রণকৌশল তৈরি করতে ব্যস্ত মুকুটমণি অধিকারী।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অশেষ ধন্যবাদ তাকে আবারও ভরসা করার জন্য। এবার তার কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বিপুল ভোটে জয়ী হবেন তিনি এমনটাই আশাবাদী।

যদিও মুকুটমণির এই প্রার্থী হওয়াতে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপির শান্তিপুর পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি চঞ্চল চক্রবর্তী। তিনি জানান, লোকসভা ভোটে তার ভরাডুবি হয়েছে। এবার সে আরও বেশি ব্যবধানে ভোটে হারবে। কারণ সেখানকার মানুষ তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। যদিও এখনও পর্যন্ত বিজেপির কোনও পদপ্রার্থী হয়নি। তবুও বিজেপি আশাবাদী, তারা রানাঘাট দক্ষিণ বিধানসভা উপ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে।