এই গাড়ি লক্ষ্য করেই ছোড়া হয় গুলি

Belgharia Firing: বেলঘড়িয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি চালাল কারা? কী নিয়ে শত্রুতা? এলাকায় ব্যাপক আতঙ্ক

বেলঘড়িয়া: ভরদুপুরে ব্যস্ততম বেলঘড়িয়া রথতলার রাস্তায় বাইকে চড়ে এসে ব্যবসায়ীর উপর গুলি চালাল দুষ্কৃতীরা। অজয় মণ্ডল নামে ওই ব্যবসায়ীর খড়দহে একটি শোরুম রয়েছে বলে জানা গিয়েছে। এ দিন তারা কলকাতার উদ্দেশে যাচ্ছিলেন। সেই সময় ব্যবসায়ীর বিলাসবহুল গাড়ি লক্ষ্য করে পাঁচ থেকে আট রাউন্ড গুলি ছোড়া হয় বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা।

জানা যায়, বেলঘড়িয়া রথতলা মোড় এলাকায় আচমকাই দুটি বাইকে করে পাঁচজন দুষ্কৃতি এসে রথতলা মোড়ে দাঁড়িয়ে থাকা ওই ব্যবসায়ীর বিলাসবহুল গাড়ি লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি চালায়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। ভরদুপুরে এই গুলি চলার ঘটনায় যথেষ্ট আতঙ্ক এবং চাঞ্চল্য ছড়িয়েছে বেলঘড়িয়া রথতলা এলাকায়। এরপরই, স্থানীয়রা বেলঘড়িয়া থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলঘড়িয়া থানার বিশাল পুলিশ বাহিনী। ব্যবসায়ীর ওই গাড়িটিকে থানায় নিয়ে যাওয়া হয়। দুষ্কৃতীদের খোঁজে এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজে নজরদারি শুরু করেছে পুলিশ।

আরও পড়ুনঃ রাজ্যে ফের বার্ড ফ্লু আতঙ্ক! চিকেন-ডিম খেলে বাড়বে বিপদ? কী বলছে স্বাস্থ্যভবন, জানুন

ঘটনা প্রসঙ্গে ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলক রাজোরিয়া জানিয়েছেন, ওই ব্যবসায়ীকে টাকা চেয়ে হুমকির ফোন দেওয়া হচ্ছিল। যদিও বিষয়টি পুলিশের নজরে আনেননি ওই ব্যবসায়ী। এদিন ভয় দেখাতেই হয় তো তার উপর এই হামলা বলে অনুমান। ঘটনায় রীতিমতো আতঙ্কিত ওই ব্যবসায়ী। গোটা ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।

Rudra Narayan Roy