টিভির বদলে হাঁড়ি

Viral News: টিভির বদলে মিলছে রকমারি হাঁড়ি-কাড়াই-খুন্তি! পেতে পারেন আপনিও! কীভাবে? জানুন

উত্তর দিনাজপুর: পুরনো টিভি দিলেই মিলছে নিত্যনতুন ডিজাইনের হাড়ি, কড়াই খুন্তি। আর যা নিতে হুড়োহুড়ি গ্রাম বাংলার মানুষদের। এমন ছবি ধরা পরল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর ধনকইল গ্রামে। সেখানে দেখা গেল একটি টোটোতে নিত্যনতুন ডিজাইনের হাঁড়ি কড়াই নিয়ে টোটো চালক মাইকে বলতে বলতে যাচ্ছেন আনন্দ সংবাদ আনন্দ সংবাদ আপনার বাড়িতে যদি কোন পুরনো টিভি থাকে তাহলে দিয়ে যান আর তার বিনিময়ে আপনি পাবেন হাঁড়ি কড়াই খুন্তি সহ আরও অনেক কিছু। এখন প্রশ্ন একটাই এই টিভি কি নতুন না পুরাতন।

আরও পড়ুনঃ

নানা নতুন একদমই নয় আপনার বাড়িতে পুরনো এই টিভি, যে টিভি বাড়ির এক কোণে ফেলে রেখে দিতে হয়েছে অনেকদিন ধরে। আর সেই টিভি আপনি কি করবেন কাকে দেবেন ভেবে কুলকিনারা খুঁজে পাচ্ছিলেন না কিন্তু এখন আর সেই চিন্তা নেই পুরনো টিভি যদি আপনি সেই টোটো চালককে দিয়ে দেন আর সঙ্গে সঙ্গে আপনি পেয়ে যাবেন নিত্য নতুন ডিজাইনের হাঁড়ি কড়াই খুন্তি সহ আরও অনেক কিছু।

এক সাক্ষাৎকারে টোটো চালক রহিমুল মহম্মদ জানান, তার এটা জাত ব্যবসা। বাপ ঠাকুরদার আমল থেকেই এই ভাঙ্গারি ব্যবসা তিনি করে আসছেন। এর থেকে যা আয় হয় তা দিয়ে সংসার চালাতে হয় তাঁকে। তাই প্রতিদিনই টোটো নিয়ে বেরিয়ে পড়তে হয় কখনও এই গ্রাম তো কখনও ওই গ্রামে শুধু গ্রাম নয় পৌর শহরের মধ্যেও তাকে ছোটাছুটি করে পুরনো টিভি পুরনো সাউন্ড বক্স আরও অনেক কিছু বাড়ির ফেলনা জিনিস যদি থাকে তাহলে কেউ যদি তাঁকে সেই জিনিসগুলো দিয়ে দেয় তাহলে সঙ্গে সঙ্গে সে পেয়ে যাবে তাঁর মন পছন্দ বাড়ির নিত্য সামগ্রী। আর এই অফারের সুযোগ নিতে ইতিমধ্যেই ভিড় গ্রামে গঞ্জে।

পিয়া গুপ্তা