গান গাইছেন আইসি

Malda News: ‌যে হাতে বন্দুক ধরেন সে হাতেই মাইক্রোফোন! গান গেয়ে ভাইরাল এই পুলিশ অফিসার

মালদহ: সোশ্যাল মাধ্যমে এখন ভাইরাল তিনি। অনুষ্ঠান মঞ্চে হাতে মাইক্রোফোন নিয়ে গাইছেন ‘ক্যাভি আলবিদা না ক্যাহেনা’। এই গান গেয়ে রীতিমতো এখন সোশ্যাল মাধ্যমে ঝড় তুলেছেন থানার আইসি। সোশ্যাল মাধ্যমে ব্যাপক শেয়ার হচ্ছে সেই গানের ভিডিও। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি একজন আইসির এমন প্রতিভায় মুগ্ধ সকলে। এলাকায় অপরাধ দমনে যেমন তিনি পারদর্শী তেমন অপরদিকে গান গেয়ে সকলের মন জয় করেছেন।

শুধুমাত্র একটি গান নয়, মালদহের হরিশ্চন্দ্রপুর থানার আইসি মনোজিৎ সরকারের একাধিক গান সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। অবসর সময়ে আনন্দ উপভোগের জন্য তিনি গান গেয়ে থাকেন। এই গানের মাধ্যমেই তিনি খুঁজে পান মানসিক শান্তি। তাইতো ব্যস্ততার মাঝেও নিজের শিল্পী সত্তাকে বিসর্জন দেননি থানার আইসি মনোজিৎ সরকার। গান থেকে লেখা লেখি কাজের ফাঁকে সবটাই সমান তালে চালিয়ে যাচ্ছেন তিনি। আর তাঁর কন্ঠের জাদুতে মজেছে সামাজিক মাধ্যম। আইসি মনোজিৎ সরকার বলেন,”গানের মাধ্যমে আমরা রিফ্রেস হতে পারি। তাই আনন্দ উপভোগ করার জন্য এই গান করি। সংগীত শিক্ষা আমার নেই মজা করার জন্যই গান করি।”

মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর থানা আইসি মনোজিৎ সরকার।লোকসভা নির্বাচনের প্রাক্কালে এই থানায় বদলি হয়ে এসে ছিলেন তিনি। নির্বাচনী মরশুমে বাংলা-বিহার সীমান্তবর্তী স্পর্শকাতর এই এলাকার আইনশৃঙ্খলা রক্ষা করেছেন কঠোর হাতে। কিন্তু এসবের মাঝেও নিজের মধ্যে থাকা শিল্পীস্বত্তাকে বিসর্জন দেননি। একদিকে যেমন গানের গলা। তেমন লেখালেখির হাত। সংগীত থেকে সাহিত্য চর্চা। সবেতেই পারদর্শি তিনি।

আরও পড়ুনঃ India vs Bangladesh: বাংলাদেশের বিরুদ্ধে ফের বদল হবে ভারতীয় দলে! ইঙ্গিত দিলেন রোহিত শর্মা

সম্প্রতি আইসি মনোজিৎ বাবুর গাওয়া একটি গান সামাজিক মাধ্যমে ভাইরাল।সেই গান শুনে হরিশ্চন্দ্রপুরবাসী প্রশংসা করছেন আইসির।তার এই বহুমুখী প্রতিভাকে সাধুবাদ জানাচ্ছেন এলাকার মানুষ। সময় পেলেই কখনও গুনগুন করে নিজের খেয়ালে গান করেন। আবার সুযোগ হলেন মাইক্রোফোন হাতে মঞ্চে গান গাইতে উঠে পরেন আইসি। এমনি এক মঞ্চে গাওয়া গান এখন সোশ্যাল মাধ্যমে ভাইরাল।

হরষিত সিংহ