বাড়ির সামনে ফুল তুলতে গিয়ে ছিনতাই বাজের কবলে পড়লেন মহিলা

Howrah News: সকাল হলেই সোনার জিনিস পরে বেরতে পারছেন না মহিলারা! হাওড়াতে ঘটছে ভয়ঙ্কর ঘটনা

হাওড়া: বাড়ির দোরগোড়া থেকে ছিনতাই! সাতসকালে আরও দুটি ঘটনা এলাকায়। মহিলাদের গলা থেকে সোনার হার ও কানের দুল ছিনতাইয়ের ঘটনায় উত্তেজনা হাওড়ার ডোমজুড়ে। ঘটনার পর দারুন ভাবে আতঙ্কিত স্থানীয় মহিলারা। বুধবার ভোর পাঁচটা সাড়ে পাঁচটার সময় ঘটে। পাড়ার মধ্যে বাড়ির সামনে এমন দুঃসাহসিক ঘটনা ঘটায় বাড়ছে চিন্তা। এই নিয়ে নানা প্রশ্ন মানুষের মনে। এলাকার মধ্যে প্রবেশ করে একজন দুজন নয়, একই এলাকার তিনজনের গা থেকে গহনা ছিনতাই।

ঘটনায় মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। অলোকা পারুই সহ ঘটনায় আরও দু’জন মানুষের গহনা ছিনতাই হয়েছে। গহনা ছিনিয়ে নিলেছিঁড়ে যায় মহিলার কানের পাতা। গলগল করে রক্ত ঝরতে শুরু করে। ঘটনার পর চিকিৎসার জন্য স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে হাওড়ার ডোমজুড়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন: সুন্দরবনের নদীতে ভাসছে লাশ! যা ঘটল, জানলে চোখে জল আসবে

বুধবার কাক ভোরে অলোকা পাড়ুইঘুম থেকে উঠে। আর পাঁচটা সাধারণ দিনের মত বাড়ির কাছাকাছি পুজোর ফুল তুলছিলেন। সেই সময়ই একটি বাইকে দুজন অচেনা ব্যক্তি এসে দাঁড়ায়। অচেনা ব্যক্তি দেখে সন্ধেহ হলে বাড়ির দরজার সামনে চলে আসেন তিনি।

আশ্চর্যজনক বিষয় হল, বাড়ির দরজার সামনে থেকেই তার কান থেকে সোনার গহনা ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। সাত সকালে পাড়ার মধ্যে বাড়ির সামনে এমন ঘটনার সম্মুখীন। কিভাবে কারা এমন ঘটনা ঘটলো আন্দাজ করতে পারছেন না কেউ। ফলে মহিলা নিরাপত্তা নিয়েও নানা প্রশ্ন উঠছে।

—– রাকেশ মাইতি