লালগোলায় বোমা বিস্ফোরণ 

Bomb Blast: মুর্শিদাবাদে বোমা বিস্ফোরণ, খেলার সময় বোমা ফেটে আহত ২ শিশু! মারাত্মক কাণ্ড

মুর্শিদাবাদ: পরিত্যক্ত পুরনো বাড়িতে খেলার সময় বাড়িতে মজুত রাখা বোমা বিস্ফোরণ। আহত হল শৈশব। বোমা ফেটে আহত এক ছাত্র ও এক ছাত্রী। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালগোলায়।

জানা গিয়েছে, লালগোলা থানার অন্তর্গত নতুন দেয়ার এলাকায় পুরনো বাড়িতে খেলার সময় বোমা বিস্ফোরণে গুরুতর আহত এক বালক এক বালিকা। পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহতের নাম ফারিয়া মণ্ডল এবং অর্ক মণ্ডল। অর্ক মণ্ডল ষষ্ঠ শ্রেণির ছাত্র ও ফারিয়া মণ্ডল চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে।

আরও পড়ুন: বড় খবর! রাজ্য সরকারের বিভিন্ন দফতরে প্রচুর নিয়োগ, সিদ্ধান্ত মন্ত্রিসভার! নেওয়া হবে পার্শ্বশিক্ষকও

এলাকার বাসিন্দারা তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করে।  আহতের পরিবারের সদস্যরা জানান, বুধবার বিকেলে অন্যান্য দিনের মতোই ওরা বাড়ির কাছেই একটি পরিত্যক্ত বাড়িতে খেলছিল। আর সেই সময়ে হঠাৎ-ই বিকট আওয়াজ। পরিত্যক্ত বাড়ির মধ্যে মজুত রাখা বোমা ফেটে আহত হয় দু’জনে।

আরও পড়ুন: ঘুমের মধ্যে হঠাৎ মনে হয় উঁচু থেকে পড়ে যাচ্ছেন? কী অর্থ এমন স্বপ্নের! জানলে চমকে যাবেন

স্থানীয় বাসিন্দারা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে, তখনই জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কোথা থেকে এই এলাকায় বোমা মজুত করে রেখেছিল এবং এর পিছনে কারা রয়েছে তারও তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, দু’জন আহত শিশুর বোমা বিস্ফোরণে ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন আহতের পরিবারের সদস্যরা।

কৌশিক অধিকারী