ঘটনাস্থলে পড়ে রয়েছে বোলেরো পিকআপ গাড়ি টি

Accident: ভয়ঙ্কর দুর্ঘটনা! রক্তে ভাসল চারিদিক, মর্মান্তিক মৃত্যু ২ জনের, গুরুতর জখম ৩

দক্ষিণ ২৪ পরগনা: আবারও পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। লরি ও বোলেরো পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে। ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার সাহাপাড়া এলাকায় শনিবার সকালে একটি সবজি বোঝাই বোলোরো গাড়ি সূর্যপুর হাট থেকে সবজি কিনে বিক্রির জন্য কলকাতার বাজারে যাওয়ার সময় হঠাৎ সাহা পাড়ার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে।

সেই সময় বারুইপুরের দিক থেকে জয়নগরের দিকে আসা একটি বালি বোঝাই লরি ওই দুর্ঘটনাগ্রস্থ বোলেরো গাড়িকে সজোরে ধাক্কা মারে। এই দুর্ঘটনার ফলে ঘটনাস্থলে মৃত্যু হয়েছে দুই সবজি বিক্রেতার। দুর্ঘটনার বিকট আওয়াজ পেয়ে তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখে রাস্তায় রক্তাক্ত অবস্থায় গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছে।

আরও পড়ুন-    গরমে গোলাপ গাছ শুকিয়ে কাঠ হচ্ছে? এই ৬ জিনিস ‘ধন্বন্তরি’! গোড়ায় দিলেই থোকা থোকা ফুলে ভরবে গাছ, গ্যারান্টি!

তখনই এলাকার স্থানীয় বাসিন্দারা সেই তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কা জনক থাকায় সঙ্গে সঙ্গে চিকিৎসকরা কলকাতার চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে দেয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে বারুইপুর থানার পুলিশ। ঘটনাস্থলে এসে লরি ও পিকআপ ভ্যানটি আটক করে।

আরও পড়ুন-    বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

কিভাবে এই দুর্ঘটনাটি ঘটনার তদন্ত করছে বারুইপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানান, তিনি সেই সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন হঠাৎ একটি বোলেরো পিকআপ ভ্যান দ্রুতগতিতে তার পাশ থেকে গিয়েই একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে সেই সময় লরি হঠাৎই তার সামনের গাড়িটিতে গিয়ে সজোরে ধাক্কা মারে সেই বোলেরো পিকআপ গাড়িতে। তবে বোলেরো পিকআপ ভ্যানের গতিটি অনেক দ্রুত ছিল।

সুমন সাহা