মোষের সন্তান জন্মানোয় কৃষক পরিবারে বাঁধভাঙা আনন্দের ঢেউ

মোষের সন্তান জন্মানোয় কৃষক পরিবারে বাঁধভাঙা আনন্দের ঢেউ, পুলিশে ফোন করলেন বাড়ির মালিক; তারপর যা হল!

আমরোহা, উত্তর প্রদেশ: সন্তানের জন্ম দিয়েছিল একটি মোষ। আর বাড়িতে এহেন ঘটনায় আনন্দের বন্যা বয়ে যায়। সঙ্গে সঙ্গে বাড়ির লোক ফোন করে বসে পুলিশে। আর উত্তরপ্রদেশের আমরোহা জেলার এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়!

আসলে আমরোহার এক কৃষকের পরিবারে মোষ সন্তানের জন্ম দিয়েছিল। আর বাড়ির মোষের সন্তান হওয়ায় পরিবারে আনন্দ ছিল বাঁধভাঙা। এরপর এই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য পুলিশে ফোন করেন ওই কৃষক। কিন্তু পুলিশ এলে তিনি জানান যে, নিছক দুধ খাওয়ার জন্যই পুলিশকে আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু সেই কথা শুনে তো রীতিমতো ক্ষেপে লাল পুলিশ। আর তারপর থেকেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন– ব্যাঙ্কের স্লিপে টাকার পরিমাণের জায়গায় গ্রাহক যা লিখলেন… দেখে রীতিমতো বেহুঁশ SBI-এর কর্মীরা !

আমরোহা জেলার রহড়া থানা এলাকার খুশালপুর গ্রামের বাসিন্দা অমর সিংয়ের পুত্র কৃষক জসভিরেরই মোষটিই মধ্যরাতে এক সন্তানের জন্ম দিয়েছিল। আর এরপরেই রীতিমতো আনন্দের বন্যা বয়ে যায় গোটা পরিবারে। বাঁধভাঙা উচ্ছ্বাস নিয়েই জসভির পুলিশকে ফোন করেন। ১১২ ডায়াল করে বাড়িতে পুলিশকে ডেকেও পাঠান তিনি।

মধ্যরাতে পুলিশ এই খবর পাওয়ামাত্রই বাহিনী নিয়ে গ্রামে পৌঁছয়। সেখানে পৌঁছে জসভিরের বাড়িতে কড়া নাড়ে পুলিশ। গোটা ঘটনাই জসভির ব্যাখ্যা করেন পুলিশের কাছে। জসভির পুলিশকে জানান যে, তাঁদের কোনও রকম সমস্যা হয়নি। বরং শুধুমাত্র আনন্দ ভাগ করে নিতে মোষের দুধ খাওয়ার জন্যই পুলিশকে আমন্ত্রণ জানিয়েছেন। এই গোটা ঘটনার কথাই ফোনে রেকর্ড করে পুলিশ। আর তারপর থেকেই মজার ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন- বিজনেস ক্লাসে ভ্রমণের জন্য বিশ্বের সেরা বিমান সংস্থা কোনটা? ২০২৪-এর র‍্যাঙ্ক তালিকা দেখে নিন

এরপর ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই কৃষককে ধমক দিচ্ছে পুলিশ। আর তারা বলে, এই সব তুচ্ছ কাজে সময় নষ্ট করা একেবারেই উচিত নয়। আসলে এই ধরনের বোকামিতে ভরা কাণ্ডকারখানার জন্য পুলিশের সময় নষ্ট হয়ে যায়। এরপর জসভির নামে ওই কৃষক পুলিশের পরামর্শকে গুরুত্ব দিয়ে নিয়েছেন। তিনি বলেন, কখনওই আর এমন কাজ করবেন না। যদিও এরপরেও মজাদার এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। আর তারপর থেকেই কমেন্ট বাক্সে উপচে পড়ছে নেটিজেনদের মন্তব্য।