আহত ব্যবসায়ী অশোক ছাঁটুই

Magrahat Shootout: প্রকাশ্যে শ্যুটআউট, চলল এলোপাথাড়ি গুলি, লক্ষ লক্ষ টাকা ছিনতাই, বিরাট চাঞ্চল্য মগরাহাটে

মগরাহাট: এবার মগরাহাটে শ্যুটআউট। ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি। ছিনতাই করতেই এই গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।ব্যবসায়ীকে গুলি করে কয়েক লক্ষ টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ।

জখম ব্যবসায়ী অশোক ছাঁটুইকে প্রথমে মগরাহাট ব্লক হাসপাতালে ও পরে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। গুলি চলার ফলে ব্যবসায়ীর ডান হাতে ক্ষত হয়েছে। হাসপাতালে ভর্তি করার পর ব্যবসায়ীর অবস্থা স্থিতিশীল।গুলিবিদ্ধ ব্যবসায়ী অশোক ছাঁটুই মগরাহাটের মাইতিরহাট এলাকার বাসিন্দা।

আরও পড়ুন-    গরমে গোলাপ গাছ শুকিয়ে কাঠ হচ্ছে? এই ৬ জিনিস ‘ধন্বন্তরি’! গোড়ায় দিলেই থোকা থোকা ফুলে ভরবে গাছ, গ্যারান্টি!

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মগরাহাটের মাইতিরহাট এলাকার বাসিন্দা ভোজ্য তেলের ব্যবসায়ী অশোক ছাটুই নিত্যদিনের মতো ব্যবসার তাগাদায় বের হন। ব্যবসার টাকা তুলে চরন থেকে ফেরার পথে দিঘীরপাড় বাজারের কাছে ২ দুষ্কৃতী মোটরবাইকে এসে তাঁকে লক্ষ্য করে গুলি করে।গুলিবদ্ধ হন ওই ব্যবসায়ী।

আরও পড়ুন-    বলুন তো, পৃথিবীর কোন দেশে Jeans পরা নিষেধ? ৯০% মানুষই জানেন না সঠিক উত্তর, নাম শুনলে চমকে যাবেন গ্যারান্টি!

দুষ্কৃতীরা ব্যবসায়ীর থেকে কয়েক লক্ষ টাকা ছিনতাই করে বলে অভিযোগ। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে মগরাহাট ব্লক হাসপাতালে নিয়ে যায়।পরে তাকে আনা হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে। ঘটনাস্থলে আসেন ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার মিতুন দে। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

নবাব মল্লিক