জিরে গুঁড়ো ব্যবহার করে তৈরি রোহিত শর্মার ছবি।

T20 World Cup 2024: স্বপ্নপূরণের আনন্দে ভেসে গেলেন, দুর্গাপুরের তরুণ এঁকে ফেললেন রোহিতের মুখ, রঙ হল রান্নাঘরের এই ছোট্ট মশলা

পশ্চিম বর্ধমান : দীর্ঘ অপেক্ষার পর স্বপ্নপূরণ। বার্বাডোজের মাটিতে পূরণ হয়েছে ১৪০ কোটি ভারতীয়র স্বপ্ন। দ্বিতীয়বারের জন্য আইসিসি টি২০ ওয়ার্ল্ড কাপ ঘরে তুলেছে ভারতীয় দল। বিশ্ব জয়ের আনন্দে গা ভাসিয়েছে গোটা দেশ। দিকে দিকে হয়েছে সেলিব্রেশন। আর সেই আনন্দে নতুন মাত্রা যোগ করলেন দুর্গাপুরের যুবক ছোটন ঘোষ মনু। বিশ্ব জয়ের আনন্দে নিজের শিল্পী সত্ত্বাকে জাগিয়ে দিলেন৷

দুর্গাপুরের দুপচুরিয়া এলাকার বাসিন্দা ছোটন ঘোষ মনু। তিনি বিভিন্ন সময়ে নিত্য নতুন ধরণের জিনিস তৈরি করে সকলকে চমকে দেন। কখনও তিনি তৈরি করেছেন চন্দ্রযান, কখনও আবার বিস্কুট ব্যবহার করে তৈরি করে ফেলেছেন রাম মন্দির। বিশ্বকাপ জয়ের আনন্দেও নিজের শিল্পী স্বত্ত্বা ফুটিয়ে তুলেছেন তিনি। যাঁর নেতৃত্বে ভারতীয় দলের বিশ্বকাপ জয় হয়েছে, তাঁকে সম্মান জানাতেই তৈরি করেছেন রোহিত শর্মার একটি ছবি।

আরও পড়ুন –  Resort In Jalpaiguri: গভীর রাত, রিসর্টের গেটে ও কে! গায়ে কাঁটা দেওয়া ভিডিও

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার ছবি তৈরি করেছেন অন্যরকম ভাবে। রোহিত শর্মার ছবির জন্য তিনি কোনওরকম রংয়ের ব্যবহার করেননি। বরং ব্যবহার করেছেন গুঁড়ো মশলার।

—- Polls module would be displayed here —-

জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের ছবি তৈরিতে তিনি ব্যবহার করেছেন জিরে গুঁড়ো। তাছাড়া ব্যবহার করেছেন বিশেষ ধরনের আঠা। আর এই দুটি জিনিস ব্যবহার করে তিনি রোহিত শর্মার একটি অনন্য ছবি তৈরি করেছেন।

ছোটন বাবু বলছেন, দীর্ঘ প্রতীক্ষার পর আবার বিশ্বজয় করেছে ভারতীয় ক্রিকেট দল। এই মুহূর্ত গোটা দেশের কাছে গর্বের এবং আনন্দের। যে আনন্দ প্রকশ করেছেন দেশের প্রত্যেকটি মানুষ। তিনিও ভীষণভাবে খুশি ভারতীয় দলের এই সাফল্যে। আর সেজন্যই দলের অধিনায়কের ছবি তিনি তৈরি করেছেন। কয়েক ঘণ্টা সময়ে এর মধ্যেই তিনি গুঁড়ো মশলা ব্যবহার করে তৈরি করে ফেলেছেন অধিনায়কের এই অভিনব ছবিটি।

Nayan Ghosh