ছেলেকে খুঁজতে ব্যাকুল

মিষ্টি ফেরি করে জমানো টাকাই ভরসা! হারিয়ে ‌যাওয়া ছেলেকে খুঁজছেন অসহায় মা

জলপাইগুড়ি: বিশ বছর পরেও হারানো ছেলের ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন মা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির দুই নম্বর ওয়ার্ডের রবীন্দ্র নগর ভাটাখানা এলাকায়।

নিখোঁজ ছেলের নাম সজল সরকার। তখন তাঁর বয়স ছিল ১১ বছর। শুধু মুখে মা,বাবা, দাদা এই ডাকই শোনা যেত, এছাড়া অন্য কোনও কথা সে বলতে পারত না। শুধু ইশারার মাধ্যমে বুঝিয়ে বলত, কানেও কম শুনত সে।

বাবার নাম ননীগোপাল সরকার, পেশায় তিনি ফেরিওয়ালা। মিষ্টি সিঙ্গারা বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। মা গৃহবধু। ননীগোপাল বাবুর তিন মেয়ে এক ছেলে নিয়েই সংসার। বর্তমানে তিন মেয়েরই বিয়ে হয়ে গেছে। সজল এক মাত্র ছোট ছেলে।

আরও পড়ুন- গভীর রাতে রিসর্টের জানলা দিয়ে এ কোন চোর! ভাইরাল ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে

সজলের মা সজলের ছবি নিয়ে পাড়ায় পাড়ায় হন্যে হয়ে খুঁজছেন ছেলেকে। রাস্তার মানুষকে জিজ্ঞেস করছেন, দেখছেন নাকি আমার এই ছেলেটিকে!

আজ থেকে প্রায় বিশ বছর আগে যখন তার বয়স ১১ বছর, তখন স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায় সজল। সেই যে চলে গিয়েছে ছেলে, আজও তার খোঁজ মেলেনি।

আরও পড়ুন- টাকার লোভে নিজেরই ভাইপোকে অপহরণ! ৬০ লাখের মুক্তিপণ দাবি, কাকার যা পরিণতি হল…

যদি কোনও সহৃদয় ব্যক্তি সজলের খোঁজ দিতে পারেন তা হলে তাঁকে নগদ ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে বলে তিনি জানান। এই টাকা সজলের বাবা মিষ্টি ফেরি করে তিলেতিলে জমিয়েছেন। যোগাযোগের ঠিকানা- ননীগোপাল সরকার রবীন্দ্র নগর ভাটাখানা / জলপাইগুড়ি মোবাইল নম্বর -99076 33870.

সুরজিৎ দে