আহত যুবক

Young Man Beaten: বাড়ি ফেরার সময় রাতের অন্ধকারে যুবকের মাথায় রড দিয়ে আঘাত! ভয়ঙ্কর ঘটনা ব্যারাকপুরে

উত্তর ২৪ পরগনা: কী হচ্ছে উত্তর ২৪ পরগনা জেলা জুড়ে! বেলঘড়িয়াতে কলেজ ছাত্র ও তার মা-র উপর আক্রমণের রেশ কাটতে না কাটতেই এবার মারধরের ঘটনা ব্যারাকপুরে। রাতের অন্ধকারে রড দিয়ে বেধড়ক মারধর এক যুবককে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। এর কয়েকদিন আগেই ছেলেধরা গুজবে জেলার বিভিন্ন জায়গায় নিরাপরাধদের ধরে গণপিটুনি দেওয়ার ঘটনাও ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবক একটি চিকেন শপে কাজ করতেন। রাতের অন্ধকারে তাঁকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় রাস্তাতেই পড়েছিলেন। শেষ পর্যন্ত স্থানীয়দের সহায়তায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: দড়ি টেনে নৌ পারাপার! সুন্দরবনের কেল্লায় আজব যাতায়াত

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নিয়ন্ত্রণাধীন ব্যারাকপুরের প্রাণকেন্দ্র বুড়ির বাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহত যুবকের বাড়ি সদর বাজার এলাকায় বলে জানা গিয়েছে। রাতে বাড়ি ফেরার সময় কয়েকজন তাঁকে ঘিরে ধরে মাথার পিছনদিকে ভারী রড দিয়ে আঘাত করে, গলা টিপে ধরে। তাতেই মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। আঘাত এতটাই গুরুতর ছিল যে স্থানীয় বিএন বসু হাসপাতাল থেকে তাঁকে আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে চিকিৎসা করিয়ে বাড়িতে ফিরিয়ে আনলেও বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এরপর ফের তাঁকে সাগর দত্ত মেডিকেল কলেজে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু তাতেও বিপত্তি ঘটে। প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি নিতে চায়নি বলে অভিযোগ। পরে পুলিশের হস্তক্ষেপে ওই যুবককে ভর্তি নেওয়া হয়।

আক্রান্ত যুবকের পরিজনদের অভিযোগ, রাতে বাড়ি ফেরার সময় স্থানীয় তৃণমূল কর্মী সাদ্দাম হামলা করেছিল। এই বিষয়ে ব্যারাকপুরের পুরপ্রধান জানান, গোটা বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। যদিও ব্যারাকপুর পুলিশ কমিশনারেট এলাকায় এ ধরনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বর্তমানে ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

রুদ্রনারায়ণ রায়