ভিডিও দেখে হাসি থামছে না নেটিজেনদের

পরিবারে নতুন অতিথির আগমন উদযাপনের জন্য চলছিল মিষ্টি ও টাকা বিতরণ; তারপর রণক্ষেত্রের চেহারা নিল হাসপাতাল…! ভিডিও দেখে হাসি থামছে না নেটিজেনদের

Report- Gulshan Kashyap

জামুই, বিহার: বাড়িতে একটা শিশুর জন্ম হলে পরিবারে আনন্দের বন্যা বয়ে যায়। সেরকমই ঘটেছিল এক ব্যক্তির পরিবারে। আসলে ওই ব্যক্তির নাতির জন্ম হয়েছিল। তিনি এতটাই আনন্দিত হয়েছিলেন যে, এলাকায় মিষ্টি বিতরণ করতে শুরু করে দিয়েছিলেন। আর মিষ্টির পাশাপাশি আনন্দের চোটে টাকা-পয়সাও বিতরণ করেন তিনি। কিন্তু এরপর যা ঘটল.. শুনলে হাসি আর থামাতেই পারবেন না। সম্প্রতি বিহারের জামুই জেলার ঝাঝা রেফারেল হাসপাতালের এই ঘটনা সামনে এসেছে।

আরও পড়ুন– কুম্ভ থেকে হাথরস, তীর্থস্থানে বারবার পদপিষ্ট হয়ে মৃত্যুমিছিল, দেখে নিন এক নজরে

সূত্রের খবর, পাইরাগড়ের বাসিন্দা সরিতা দেবী নামে এক মহিলাকে ঝাঝা রেফারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি সন্তানের জন্ম দেওয়ার পরে তাঁর পরিবারে খুশির ঢেউ বয়ে যায়। এরপরেই সদ্যোজাত শিশুটির ঠাকুর্দা গোবিন্দ যাদব আনন্দের চোটে মিষ্টি বিতরণ করতে শুরু করেন। সেখানে উপস্থিত সকলকে মিষ্টির পাশাপাশি টাকাও দিচ্ছিলেন তিনি। ইতিমধ্যেই সেখানে আসেন তাঁর পুত্রবধূও। তিনিও টাকা দিতে থাকেন সকলকে। এই ঘটনা রীতিমতো বিবাদের আকার নেয়। আর তা কয়েক মুহূর্তের মধ্যেই চরমে পৌঁছয়। ফলে গোটা রেফারেল হাসপাতাল রণক্ষেত্রে পরিণত হয়। সেখানকার ভিডিও ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন- বিশ্বের সবচেয়ে ধনী ১০ দেশের নাম জানেন? জিডিপি পার ক্যাপিটা অনুযায়ী রইল তালিকা

আসলে গোবিন্দ যাদব যখন মিষ্টি এবং টাকা বিতরণ করছিলেন, সেই সময় সেখানে এসে পৌঁছেছিলেন সরিতা দেবীও। তিনিও সকলের হাতে টাকা তুলে দিতে থাকেন। অথচ বিতরণ করার জন্য সরিতা দেবী নিজের শ্বশুরমশাইয়ের থেকে টাকা নেওয়ার পরিবর্তে বাবার থেকে টাকা নিয়েছিলেন। বিষয়টি ভাল ভাবে নেননি সরিতা দেবীর শ্বশুর গোবিন্দ যাদব। তিনি রেগে যান। ইতিমধ্যেই সেখানে আসেন সরিতা দেবীর ভাই। ফলে বিবাদ শুরু হয়ে যায়। আর দুপক্ষের মধ্যেও গোলমাল চরমে পৌঁছয়।
এদিকে বৃষ্টির কারণে হাসপাতাল চত্বর পিছল ছিল। ফলে গোলমাল চলাকালীনই সেখানে এ-দিক সে-দিক পা পিছলে পড়ে যেতে থাকেন বিবাদ সৃষ্টিকারীরা। আর সেই মুহূর্তের ভিডিওই আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হাসি যেন থামছেই না নেটিজেনদের।