প্রতীকী ছবি

Nadia News: বালতির আঘাতে লুটিয়ে পড়লেন স্বামী! থানায় গিয়ে আত্মসমর্পণ স্ত্রীর

নদিয়া: স্ত্রীর বালতির আঘাতে মৃত্যু হল স্বামীর। থানায় গিয়ে আত্মসমর্পণ স্ত্রীর। ঘটনাটি ঘটেছে নদিয়ার কোতোয়ালি থানার অন্তর্গত রুইপুকুর গ্রাম পঞ্চায়েতের রোড স্টেশন এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় আনুমানিক রাত বারোটা নাগাদ নিজের বাড়িতেই স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাধলে হঠাৎই স্ত্রী একটি ভারী বালতি এনে স্বামীর মাথায় আঘাত করে বলে অভিযোগ।

বালতির আঘাতে তৎক্ষণাৎ রক্তাক্ত অবস্থায় স্বামী লুটিয়ে পড়েন মাটিতে। তখন ভয় পেয়ে স্ত্রী বিজলী বিশ্বাস বাড়িতে তালা দিয়ে থানায় গিয়ে সমস্ত কিছু স্বীকার করেন এবং আত্মসমর্পণ করেন। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ নিয়ে যান শক্তিনগর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম অশোক বিশ্বাস বয়স আনুমানিক ৫২ বছর। তবে কি কারনে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বেধে ছিল, এবং কেনই বা স্ত্রী তার স্বামীকে এইভাবে প্রহার করল তার তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

আরও পড়ুনঃ Malda News: সাতদিনে আক্রান্ত ২০, মোট ১৭১! ডেঙ্গি নিয়ে চিন্তিত এই জেলার স্বাস্থ্য দফতর

যদিও স্থানীয় এক প্রতিবেশী জানান, ঘটনা সম্পর্কে তারা কিছুই জানতেন না। কারণ অভিযুক্তের বাড়ি সবসময়ই বন্ধ থাকত। সেই কারণে ঘটনার সময় কোনও আওয়াজ কিংবা কোনরকম কিছুই তারা জানতে পারেননি। স্বাভাবিকভাবেই এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। ব্যক্তির মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

Mainak Debnath