Shakib Khan-Mimi Chakraborty: ‘নাম শুনেই…’, কলকাতায় এসেই মিমির প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের সুপারস্টার শাকিব

কলকাতা: পূর্বাভাস অনুযায়ী দেখা মিলল ‘তুফান’-এর। ৫ জুলাই ভারতে মুক্তি পেয়েছে শাকিব খান এবং মিমি চক্রবর্তী অভিনীত ছবিটি। তার আগেই ঢাকা থেকে কলকাতায় পা রাখলেন ওপার বাংলার সুপারস্টার। দুই বাংলার যুগলবন্দীর অন্যতম অংশ হয়ে উঠতে পেরে তিনি উচ্ছ্বসিত।

কলকাতা এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘তুফান’। শাকিব মনে করেন, দুই বাংলার মধ্যে আদৌ কোনও বিভাজন নেই। মননে, সংস্কৃতিতে একসূত্রে গাঁথা দু’টি জায়গা। তাঁর কথায়, “আমরা হচ্ছি বাঙালি। আমাদের সেই একটাই পরিচয় হওয়া উচিত। আমরা সেটাই অনুভব করি। বাংলা চলচ্চিত্রকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার লক্ষ্য নিয়েই এই যৌথ উদ্যোগ।” শুধু তাই নয়, শাকিবের বিশ্বাস, দক্ষিণী ছবির জনপ্রিয়তাকে টক্কর দিতে পারে বাংলা ছবি। তেমনই এক দিনের স্বপ্ন বুনছেন দীর্ঘ কেরিয়ারে অজস্র হিট দেওয়া অভিনেতা।

আরও পড়ুন: হানিমুনের মিষ্টি ছবি পোস্ট শ্রীময়ীর! কাঞ্চনকে দেখেই চমকে গেলেন অনেকেই, কী এমন হল

আরও পড়ুন: ফর্সা রং কাল হল! বাঙালি মায়ের মেয়ে বলিউড নায়িকা, অগাধ রূপই বিপদ, বলুন তো ইনি কে

বাংলাদেশে ইতিমধ্যেই রেকর্ড গড়েছে ‘তুফান’। সেই সাফল্যের কৃতিত্ব দর্শককেই দিয়েছেন অভিনেতা। পাশাপাশি সহকর্মীদের প্রশংসাতেও পঞ্চমুখ শাকিব। ছবির পরিচালক রায়হান রাফি। তাঁকে ‘হিট মেশিন’ আখ্যা দিলেন তিনি। মিমিকে সুন্দরী, প্রতিভাময়ীর তকমা দিলেন অভিনেতা। নায়কের মুখে নায়িকার প্রশংসা শুনতেই হাততালিতে ফেটে পড়ে চারদিক। খানিক মজার সুরেই শাকিব বললেন, “নাম শুনেই সবাই গরম হয়ে গিয়েছে।” ‘তুফান’-এর এ হেন মন্তব্য শুনে হাসি আটকাতে পারেননি মিমি। মাসুমা রহমান নাবিলা এবং চঞ্চল চৌধুরীকে নিয়েও মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি।