বেঙ্গালুরু বিমানবন্দরে ভুয়ো বোমাতঙ্ক

Bengaluru Airport Bizarre News: হঠাৎ বিমানবন্দরে ফোন… প্লেনে ওঠার আগেই প্রেমিকের নামে ভয়াবহ অভিযোগ প্রেমিকার, কী ঘটল তারপর!

বেঙ্গালুরু: বেঙ্গালুরু বিমানবন্দরে আজব কাণ্ড। বোমা রাখার ভুয়ো ফোন করে নিজেই বড়সড় বিপাকে পড়লেন ২৯ বছরের মহিলা। বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরের হেল্পলাইনে এই ফোন কল করেন তিনি। নেপথ্য কারণ শুনে বিশ্বাস করতে কষ্ট হবে।

নিজের প্রেমিককে আটকানোর জন্য তাঁর ব্যাগে বোমা আছে বলে ভুয়ো ফোন কল করেন মহিলা। বেঙ্গালুরু থেকে মুম্বই যাচ্ছিলেন তাঁর প্রেমিক। কিন্তু তাঁকে যেতে না দেওয়ার জন্য বোমাতঙ্ক ছড়িয়ে দেন মহিলা।

ঘটনাটি ঘটেছে ২৬ জুন। একটি মামলাও রুজু করেছে পুলিশ। গত বুধবার আইপিসি ধারা ৫০৫(১)(বি)-র অধীনে একটি এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্ত মহিলার নাম, ইন্দ্র রাজওয়ার। তিনি পুনের বাসিন্দা এবং বেঙ্গালুরুতে কর্মরত।

পুলিশের অভিযোগে উল্লেখ করা হয়েছে, মহিলা বিমানবন্দরের হেল্পলাইন নম্বরে ফোন করেছিলেন। দাবি করেছিলেন, মীর রাজা মেহেদি নামে এক যাত্রী বেঙ্গালুরু থেকে মুম্বই যাচ্ছেন। তাঁর ব্যাগে বোমা রয়েছে। পরে সেই ব্যক্তিকে নিজের প্রেমিক বলেও দাবি করেছেন মহিলা।

ফোন কল পাওয়ার পর সঙ্গে সঙ্গে বিমানবন্দরে মেহেদিকে খুঁজে চেক করা হয়। কিন্তু তাঁর ব্যাগে কিছু না পাওয়ার পর বোঝা যায় ফোন কলটি ভুয়ো।

আরও পড়ুন: তেলুগু ভাষায় ‘কল্কি’-তে নিজেই ডাবিং করেছেন শাশ্বত, তথ্য দিয়ে প্রশংসায় পঞ্চমুখ প্রসেনজিৎ

পরে দেখা যায়, রাজওয়ারও বিমানবন্দরেই ছিলেন। দু’জনেই দু’টি আলাদা ফ্লাইটে টিকিট বুক করেছেন মুম্বই যাওয়ার জন্য। ওদিন সন্ধ্যায় বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। রাজওয়ার হেল্পলাইনে কল করার আগেই তাঁরা ডিপার্চার লাউঞ্জে বসে নিজেদের মধ্যে কথা বলছিল।

রাজওয়ারকে তখন আটক করা হয় এবং কেআইএ থানায় নিয়ে যাওয়া হয়, যেখানে তিনি জানান, তাঁর এবং মেহেদির মধ্যে কিছু সমস্যা দেখা দিয়েছিল লাউঞ্জে বসেই। প্রেমিক মুম্বই যাচ্ছিলেন এবং তিনি তাঁকে আটকানোর চেষ্টা করেছিলেন। বিষয়টি নিয়ে এখনও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।