বিয়ে করেই প্রাণপণ দৌড়তে শুরু করলেন নবদম্পতি, সটান এসপি অফিসে ঢুকেই থামলেন তাঁরা; আনলেন চাঞ্চল্যকর অভিযোগ (Photo Courtesy: Reporter.Sahab/Instagram)

বিয়ে করেই প্রাণপণ দৌড়তে শুরু করলেন নবদম্পতি, সটান এসপি অফিসে ঢুকেই থামলেন তাঁরা; আনলেন চাঞ্চল্যকর অভিযোগ

জালোর, রাজস্থান: এখনও পর্যন্ত বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করার কথা শুনে এসেছি আমরা। মূলত যখন কোনও প্রেমিক-প্রেমিকা পরিবারের অমতে বিয়ে করেন, তখন তাঁরা মূলত বাড়ি থেকে পালিয়ে গিয়েই বিয়ে করে নেন। তবে সম্প্রতি রাজস্থানের জালোরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটাকে আসল পালিয়ে বিয়ের তকমা দেওয়া যাবে।

আরও পড়ুন– চমক দেখালেন রাষ্ট্রপতি ! সাইনার সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে দুরন্ত মেজাজে দ্রৌপদী মুর্মু

সোশ্যাল মিডিয়ায় আসলে ভিডিওটি শেয়ার করা হয়েছে। তাতে দেখা গিয়েছে যে, এক প্রেমিক-প্রেমিকা জুটি সামনে দৌড়চ্ছেন। আর তাঁদের পিছনে ধাওয়া করছেন প্রচুর মানুষ। প্রথমে কেউই অবশ্য বুঝতে পারছিলেন না, এ কী হচ্ছে! পরে জানা যায় যে, যে ছেলে আর মেয়েটি পালাচ্ছেন, তাঁরা আসলে একে অপরকে ভালবাসেন। তাঁরা প্রেম করে বিয়েও করেছেন। তবে ওই যুগলের পরিবারের সদস্যরা তাঁদের খুন করার জন্য তাঁদের পিছনে দৌড়চ্ছেন। আর পরিবারের সদস্যদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য তাঁরা প্রাণপণে দৌড়চ্ছেন। এসপি অফিস পর্যন্ত দৌড়ে পৌঁছেছেন ওই যুগল।

আরও পড়ুন– শহিদ ক্যাপ্টেন অংশুমানের স্ত্রীকে অশালীন মন্তব্য! সোশ্যাল মিডিয়ায় ছিছিক্কার, যুবকের বিরুদ্ধে তদন্ত শুরু করল পুলিশ

আর জালোরের রাস্তায় এই দৃশ্য দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছিলেন পথচারীরা। দ্রুত প্রাণপণে দৌড়চ্ছেন ছেলেটি আর মেয়েটি। তাঁরা সটান এসপি অফিসে ঢুকে যান। তবে তাঁরা সেই দফতরে ঢোকার আগে তাঁদের পিছনে ধাওয়া করছিলেন পরিবারের লোকজন। তবে এসপি অফিসে ঢোকার আগে ওই যুগলকে ধরতে পারেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Ramesh Kumawat (@reporter.sahab)

সূত্রের খবর, ওই যুগল প্রেম করে বিয়ে করেছিলেন। তবে তাঁদের সেই সম্পর্ক আর বিয়ে মানেননি তাঁদের পরিবারের লোকজন। তাঁরা যাতে এসপি অফিসে পৌঁছতে না পারেন, এর জন্য তাঁদের আটকানোর চেষ্টা করছিলেন পরিবারের সদস্যরা। প্রাণ বাঁচাতে ওই যুগল সটান ঢুকে পারেন এসপি অফিসে। তাঁরা অভিযোগ করেছেন যে, পরিবারের সদস্যরা তাঁদের খুন করতে পারেন। এমনটাই তাঁদের আশঙ্কা। ফলে প্রাণ বাঁচাতেই এসপি অফিসে আশ্রয় নিয়েছিলেন তাঁরা। যদিও এরপরে কী ঘটেছে, তা জানা যায়নি। তবে সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।