দোকানে ব্যস্ত ভাইরাল যুবক

টোটো নিয়ে ‘এমন’ কাজ আজকাল অনেকেই করছেন! দেখলে চমকে যাবেন

কোচবিহার: বর্তমান সময়ে টোটো নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কাণ্ড ঘটাতে দেখা যায় বহু মানুষকে। তবে এবার এক অবাক করা কাণ্ড চোখে পড়ল কোচবিহার জেলায়।

জেলা কোচবিহারের সদর শহরে এক যুবক ঘটালেন এক অবাক করা কাণ্ড। একটা সময় তিনি টোটো চালাতেন। তবে টোটোর বাজারের মন্দা থাকার কারণে বর্তমানে তিনি টোটোর মধ্যেই শুরু করলেন চপের দোকান।

সন্ধ্যে নামলেই এই চপের দোকান শুরু করা হচ্ছে কোচবিহারের কলাবাগানে এলাকায়। আর বহু মানুষের ভিড় জমছে এই দোকান থেকে কেন্দ্র করে।

আরও পড়ুন- রোগী নিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স, আশঙ্কাজনক চালক-সহ

দোকানের কর্ণধার সুমন মন্ডল জানান, একটা সময় তিনি টোটো গাড়ি চালাতেন। তবে বর্তমান সময়ে বাজারে প্রচুর টোটো গাড়ি হয়ে গিয়েছে। তাই এখন আর খুব একটা বেশি লাভের মুখ দেখতে পাওয়া যায় না। মূলত এই কারণেই টোটো গাড়িকে চপের দোকানে রূপান্তরিত করেছেন তিনি।

প্রতিদিন সন্ধ্যায় ৬টার মধ্যে এই দোকান তিনি খুলে থাকেন। দোকান চলে রাত ১০টা পর্যন্ত। সন্ধ্যে থেকেই বহু মানুষ ভিড় জমাতে শুরু করেন তার এই দোকানের সামনে। বর্তমানে তিনি ১০ টাকা মূল্যে সমস্ত চপ বিক্রি করছেন। তবে চিংড়ির চপের দাম তিনি রেখেছেন মাত্র কুড়ি টাকা।

দোকানে এক গ্রাহক প্রণয় বর্মন জানান, বর্তমান সময়ে বেকারত্বের বাজারে আয়ের দিশা খুঁজে পেতে এই কাজ করা বেশ লাভজনক। বহু মানুষ বিকল্প আয় খুজে নিতে এই ধরনের দোকান করে থাকেন।

Sarthak Pandit