জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু পথচারীর

Howrah News: আবারও মর্মান্তিক দুর্ঘটনা জাতীয় সড়কে, পারাপার করতে গিয়ে মৃত্যু পথচারীর 

হাওড়া: অবিরাম সতর্ক- সচেতনতার মাঝেই মৃত্যুমিছিল জাতীয় সড়কে! এখন নয়ত সেখান, প্রতিনিয়ত হাড়হীম করা মৃত্যু সংবাদ ভেসে আসছে। কখনও এর কারণ যান্ত্রিক ত্রুটি, কখনও বেপরোয়া গতি বা যান নিয়ন্ত্রণ, আবার কখনও পথিকের অসাবধানতা হয়ে পড়ে মৃত্যুর কারণ।

এবার সড়ক পারাপার করতে গিয়ে গাড়ির ধাক্কায় প্রাণ হারাল পথচারী। শনিবার সকালে ব্যস্ত সড়কে হঠাৎ দুর্ঘটনায় চাঞ্চল্য এলাকায়। দ্রুত বাড়ছে সড়কে যানবাহনের সংখ্যা। দিনরাত দ্রুত গতিতে ছুটছে যানবাহন। ব্যস্ত সড়কে ক্ষনিকের ভুল জীবন হানী ঘটাতে পারে, তা একাধিক বার সামনে আসছে। সেই রকমই একটি ঘটনা ঘটে গেল শনিবার হাওড়ার ১৬ নম্বর জাতীয় সড়কে সলপ সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন – Bipadtarini Puja Laal Dhaga: বিপত্তারিণী পুজোয় কেন হাতে বাঁধা হয় লাল সুতো! ভক্তিভরে এই ধাগা না বাঁধলে বড়সড় অনর্থ, জানুন তাগা বাঁধার জ্যোতিষীর পরামর্শ

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা পেরোতে গিয়ে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। আনুমানিক মৃত ব্যক্তির বয়স ৪৫। স্থানীয়দের কাছ থেকে জানতে পারা যাচ্ছে ওই ব্যক্তি ১৬ নম্বর জাতীয় সড়ক পার হবার চেষ্টা করে। সেই সময় হঠাৎ দ্রুত গতিতে আসা একটি গাড়ি আচমকা ধাক্কা দেয়। গাড়ির ধাক্কায় ওই ব্যক্তি ছিটকে পড়ে জাতীয় সড়কে। স্থানীয় এবং পথ চলতি মানুষ উদ্ধার করতে ছুটে আসেন। খবর পেয়ে ছুটে আসেন নিবরা ট্রাফিক পুলিশ। পুলিশ এসে রক্তাত্ব ব্যক্তিকে উদ্ধার করে। ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানা গেছে। মৃত ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছেন পুলিশ ।

Rakesh Maity