তৃণমূলে বিজেপি সাংসদরা?

TMC: ২১ জুলাই তৃণমূলে যোগ দুই বিজেপি সাংসদের! দাবি কুণালের, এবার কি ‘দরজা’ খুলবেন মমতা-অভিষেক?

কলকাতা: আগামী ২১ জুলাই, তৃণমূলের শহিদ দিবস অনুষ্ঠানে দুই বিজেপি সাংসদ যোগ দিতে চাইছেন তৃণমূল কংগ্রেসে। তারা মঞ্চে আসার আগ্রহ প্রকাশ করেছেন৷ মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় দু’জনেই জানেন৷ ওই দুই সাংসদ সদ্য জিতে আসা। তাই দলবিরোধী আইন দেখা হচ্ছে৷ তাদের আপাতত বলা হয়েছে বিজেপিতে থেকে ভেতরের খবর দিতে৷ এমনই বিস্ফোরক দাবি করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

কুণাল আরও জানিয়েছেন, ”অনেক বিধায়ক যোগ দিতে চাইছেন। দলের শীর্ষ নেতৃত্ব দেখছেন। সময় দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। তারিখ অনেক পড়ে আছে।”

আরও পড়ুন: ভ্রমণে বিশ্বের সেরা শহরের তালিকা প্রকাশিত! ভারত থেকে জায়গা ৩ শহরের! খুশির হাওয়া কলকাতায়

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের প্রচারপর্বে বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন বলে বিস্ফোরক দাবি করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক দাবি করেছিলেন, বিজেপির আরও ১০ জন বিধায়ক তৃণমূল কংগ্রেসে আসার জন্য পা বাড়িয়ে রেখেছেন। এটাই স্নায়ুর চাপ বাড়িয়ে দিয়েছিল বিজেপির। অভিষেক জানিয়েছিলেন, ‘‌বিজেপির এখনও ১০ জন এমএলএ লাইনে দাঁড়িয়ে আছেন। সঠিক সময়ে দরজা খুলব। আমি কথা দিয়ে যাচ্ছি, বিজেপি দলটাকে বাংলা থেকে তুলে দেব।’‌ এরই মধ্যে লোকসভা নির্বাচনেও এ রাজ্যে মুখ থুবড়ে পড়ে বিজেপি। এবার বিজেপি সাংসদরাও তৃণমূলে আসতে চলেছেন বলে দাবি করলেন কুণাল ঘোষ।