ম্যাংগো ড্রিঙ্ক

Viral Mango Drink: ফের গরম বাড়ছে জেলায়! তৃষ্ণা মেটাতে আমের স্বাদের নতুন ঠান্ডা পানীয়! দোকানে উপচে পড়া ভিড়

কোচবিহার: ইতিমধ্যেই বৃষ্টির আবহাওয়া কেটে গিয়ে আবারও গরম পড়তে শুরু করেছে জেলায়। ফলে গরমের আবহাওয়া রীতিমতো নাভিশ্বাস উঠতে শুরু করেছে জেলাবাসীর। তবে, এরই মাঝে জেলা সদর শহরে এক নতুন ঠাণ্ডা পানীয় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। স্বল্প মূল্যের এই পানীয়ের মধ্যে পাওয়া যাচ্ছে একেবারে খাঁটি আমের স্বাদ। গ্রাহকরা চাইলে কাঁচা কিংবা পাকা দুটি আমের স্বাদই নিতে পারেন। তবে সকলের মাঝে বেশি জনপ্রিয় হয়েছে পাকা আমের স্বাদ। বিশেষ এই ঠান্ডা পানীয়ের নাম “মশলা ম্যাংগো”। সন্ধ্যে নামলেই এই পানীয়ের টানে ভিড় জমাচ্ছেন বহু মানুষ।

আরও পড়ুনঃ ‘বীজেই’ হবে কেল্লাফতে! কেজি কেজি মেদ ঝরবে ৭দিনে, ফিগার হবে ‘করিনা-দীপিকার’ মতো

দোকানের কর্ণধার ইকরাম হক জানান, “হঠাৎ করেই গরম পড়তে শুরু করার কারণে ঠান্ডা পানীয়ের দিকে ছুটতে শুরু করেছে মানুষ। তাইতো তিনি নিয়ে এসেছেন এই বিশেষ ঠান্ডা পানীয়। এই পানীয় কিন্তু অনেকটাই রিফ্রেশিং। মাত্র ৩০ টাকা প্রতি গ্লাস মূল্যে দেওয়া হচ্ছে এই পানীয়। রয়েছে খাঁটি আমের স্বাদ। যদিও আমের মরসুম শেষের পথে। তাই তো মানুষ আরও বেশি করে আমের স্বাদের প্রতি ঝুঁকছে। বর্তমান সময়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বেশ অনেকটাই বিক্রি হচ্ছে এই ঠান্ডা পানীয়। বহু মানুষ এই পানীয়ের কথা জানতে পেরে এসে খোঁজ করছেন দোকানে।”

দোকানে আসা দুই গ্রাহক মনীষা দে ও ঝুমা দত্ত জানান, “গরম লাগলে বোতলের ঠান্ডা পানীয় পান করার চাইতে এই পানীয় অনেকটাই ভাল। এতে মেশানো হচ্ছে খাঁটি আম। এছাড়াও দেওয়া হচ্ছে বিশেষ কিছু মশলা, জলজিরা, সামান্য পাতি লেবুর রস এবং পুদিনা পাতা। ফলে গরমে অনেকটা সময় পর্যন্ত পেট ঠান্ডা থাকছে এই পানীয় পান করলে। তাই তো বহু মানুষ এই ঠান্ডা পানীয় পছন্দ করছেন। তাঁরা দু’জনে একটি ভিডিও দেখে জানতে পেরে এই দোকানে এসেছেন এই পানীয়ের স্বাদ নিতে।”

জেলায় বহু ঠান্ডা পানীয়ের দোকান রয়েছে। তবে কিছুদিনের মধ্যেই জেলায় এই নতুন শুরু হয়ে দোকানের এই বিশেষ ঠান্ডা পানীয় বেশ অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছে। ক্রমাগত এই ঠান্ডা পানীয়ের চাহিদা বেড়েই চলছে। তবে এই পানীয় শুরুই বড়রা নয়। ছোট থেকে বড় সকলেই পান করতে পারবেন। কারণ এতে ব্যবহার করা জিনিসগুলিতে কোনও ক্ষতি হবে না এটুকু নিশ্চিত ভাবে বলা যায়।

Sarthak Pandit