মমতার মঞ্চে আজ অখিলেশ!

Mamata-Akhilesh Meeting: মঞ্চে যাওয়ার আগেই মিটিং, কে আসছেন একুশের মঞ্চে? বড় চমক দেবেন মমতা

কলকাতা: তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই যাওয়ার সম্ভাবনা রয়েছে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের। সকালে কলকাতা বিমানবন্দর ঠিক সময় নামলেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই যাবেন অখিলেশ। সেখানেই হবে দুজনের বৈঠক। তারপরেই অখিলেশ যাদবকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আসতে পারেন একুশে জুলাইয়ের মঞ্চে।

একুশে জুলাই মঞ্চে আসার জন্য অখিলেশ যাদবকে আমন্ত্রণ জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই আমন্ত্রণে সাড়া দিয়েই কলকাতায় আসছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো। একুশে জুলাই সভার আগেই অখিলেশ যাদব-মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের সম্ভাবনা রয়েছে। সেই বৈঠকে থাকতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

আরও পড়ুন: ‘কে কী করছেন, সব দেখা হচ্ছে’, একুশের মঞ্চ থেকে নেতাদের জরুরি বার্তা! ২৬-এর আগে নয়া স্ট্র্যাটেজি

একুশে জুলাইয়ের আবহে অখিলেশ যাদবের উপস্থিতি একুশে জুলাইকে সর্বভারতীয় চেহারা দেবে। এই সমাবেশে আর কারা আসছেন সেটা খোলসা করেননি তৃণমূল কংগ্রেসের নেতারা। তবে অখিলেশের মতো অনেক নেতারাই এবার এখানে আসছেন বলে সূত্রের খবর। বিজেপি থেকে দু’‌জন সাংসদ যোগ দিতে পারেন বলে ইঙ্গিত আগেই দিয়েছেন কুণাল ঘোষ।

সুতরাং এবারের একুশে জুলাই অতীতের সব রেকর্ড ছাপিয়ে যাবে। উত্তরবঙ্গের জেলাগুলি থেকেও নেতা–কর্মী–সমর্থকরা এসেছেন উল্লেখযোগ্য সংখ্যায়। এই মঞ্চ থেকেই আগামীর দিশা দেবেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়।