বলেছিলাম জলের কাছে যাবি না...হাহাকার মায়ের! স্নান করতে গিয়ে অস্বাভাবিক মৃত‍্যু পড়ুয়ার

Hooghly News: বলেছিলাম জলের কাছে যাবি না…হাহাকার মায়ের! স্নান করতে গিয়ে অস্বাভাবিক মৃত‍্যু পড়ুয়ার

হুগলি: ভিন রাজ্যে পড়তে গিয়ে অস্বাভাবিক মৃত্যু হুগলির মেধাবী ছাত্রের। বাঁধের জলে স্নান করতে নেবেই নাকি বিপত্তি। মৃত ছাত্রের দেহ উদ্ধার হয় ছত্রিশগড়ের একটি বাঁধ থেকে। ঘটনায় মৃতের নাম কৌস্তভ সাধু(২৩)।

হুগলির গুরাপ থানার খাজুরদহ মিলকি গ্রাম পঞ্চায়েতের দুর্গাপুর গ্রামে বাড়ি। শোকের ছায়া হুগলির গুরাপের ওই মৃত ছাত্রের পরিবারের মধ্যে। স্থানীয় সূত্রে খবর , ছত্তিশগড়ের বিলাসপুর গুরু ঘাসিদাস বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্স নিয়ে স্নাতকোত্তর করছিল কৌস্তভ।

আরও পড়ুন:  নতুন চাকরি হলেই এক মাসের বেতন দেবে কেন্দ্র, কর্মসংস্থানে উৎসাহ দিতে ৩ প্রকল্প নির্মলার

সেখানে ২০২২ সালের ডিসেম্বরে ভর্তি হয়েছিল। ফাইনাল পরীক্ষা শেষে সেপ্টেম্বর মাসে বাড়ি ফেরার কথা ছিল। মগড়ার শ্রী গোপাল ব্যানার্জি কলেজ থেকে বিএসসি পাশ করেছিল কৌস্তভ। ছাত্রের মা সোমা সাধু জানান, গতকাল সকাল দশটায় এক বন্ধুর জন্মদিনে রতনপুর বাঁধে গিয়েছিল। আগের রাতে ফোন করে বলেছিল ওখানে যাওয়ার কথা বলেছিল।‘‘আমি বারন করেছিলাম। সাঁতার জানিস না বাবু জলের কাছে যাবি না, ছেলে শুনল না’’,  বিলাপ করতে করতে বলেন মা।

কৌস্তভের বাবা কাশিনাথ সাধু বলেন,বন্ধুদের সঙ্গে গিয়েছিল। ঠিক কি হয়েছিল জানিনা। গুড়াপ থানা থেকে বিকালে খবর দেয় ছেলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ছাত্রের আত্মীয় মিন্টু সাধু বলেন,মেধাবী ছাত্র ছিল কৌস্তভ।উজ্বল ভবিষ্যতের কথা ভেবে ভিন রাজ্যে পড়তে গিয়েছিল।কিন্তু মর্মান্তিক পরিনতি হল। তাকে খুন করা হয়েছে নাকি কি কারনে মৃত্যু হল তার তদন্ত হওয়া দরকার।

আরও পড়ুন: বলুন তো কোন সালে অক্টোবর মাস ৩১ নয়, ২১ দিনে হয়েছিল? কেন বাদ দেওয়া হয়েছিল ১০ দিন? সত‍্যিটা জানলে মাথা ঘুরে যাবে

বিলাপপুর থেকে প্রায় ত্রিশ কিমি দূরে রতনপুরে খুটাঘাট বাঁধ।বর্ষার জলে ভরা থাকে। সেখানেই বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে এই ঘটনা ঘটে।হুগলি গ্রামীন পুলিশ সূত্রে জানা গেছে। ছত্তিশগড় থেকে থানার খবর আসে জলে ডুবে মৃত্যু হয়েছে ছাত্রের। পরিবারকে জানানো হয়। তারা মৃতদেহ আনতে ছত্তিশগড়ে গেছে। পরিবার অভিযোগ করলে তা খতিয়ে দেখা হবে।

রাহী হালদার