ভাইরাল চায়ের দোকান

Viral Tea Shop: ভাইরাল চায়ের দোকান, দোকান-মালিক যা করলেন, ভিড় বাড়ছে হুড়মুড়িয়ে

তুফানগঞ্জ: জেলাজুড়ে এখন হরেক কিসিমের চায়ের-দোকানের রমরমা! এবার ভাইরাল হল কোচবিহার জেলার তুফানগঞ্জ এলাকার এক চায়ের দোকান! কী এমন আছে এই চায়ের দোকানে যে কতারে-কতারে মানুষ ছুটছেএই দোকানে?

আর পাঁচটা সাধারণ দোকানের মতই এই দোকান। তবে রাস্তার পাশে গাছের তলায় প্রকৃতির মাঝে এই দোকান বেশ সুন্দরভাবে তৈরি করা হয়েছে। দোকানের কর্ণধার দিবাকর সরকার জানান, ”ফের গরম পড়তে শুরু করেছে। দিনের বেশিরভাগ সময়ে প্রখর রোদের তাপে নাজেহাল পরিস্থিতি হয়ে যায় মানুষের। সামান্য স্বস্তির খোঁজ করেন অনেকে।” তাই তিনি তাঁর গ্রাহকদের জন্য এয়ার কুলারের ব্যবস্থা করেছেন। তাঁর দোকানে চা থেকে শুরু করে ঠান্ডা পানীয় পাওয়া যায়। বহু মানুষ বিভিন্ন সময়ে তাঁর দোকানে এসে ভিড় জমান। গ্রাহকদের স্বস্তি দিতে এয়ারকুলারের ঠান্ডা হাওয়ার ব্যবস্থা করেছেন তিনি। তবে এর জন্য কিন্তু চায়ের দামে কোনওরকম পরিবর্তন করা হয়নি।

দোকানের এক গ্রাহক সুস্মিতা দাস জানান, “আর পাঁচটা দোকানের থেকে আলাদা এই চায়ের দোকান । গ্রাহকের জন্য বিশেষ সুবিধা দিতে এই দোকানে এয়ার কুলারের ব্যবস্থা করেছেন কর্ণধার। এছাড়া চা থেকে শুরু করে ঠান্ডা পানীয়ের দামও অনেকটাই কম। তাইতো প্রতিদিন বহু মানুষ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভিড় করেন দোকানে।” দোকানের আরেক গ্রাহক অভ্র শিকদার জানান, ”  চলতি পথে এমন চায়ের দোকান দেখলে কে না দাঁড়াতে চাইবে। তাইতো বহু মানুষ এই দোকানে ভিড় জমান।”

যদিও জেলা প্রচুর চায়ের দোকান রয়েছে। তবে এমন বিশেষ চায়ের দোকান খুব একটা চোখে পড়বে না কোথাও। রাস্তার পাশেই গাছের তলায় এই  চায়ের দোকান রীতিমত ভাইরাল।

Sarthak Pandit