১০ ফুট উঁচু থেকে হঠাৎ গায়েব বালিকা, তারপর...! এই ‘ম্যাজিক’ দেখলে ভিরমি খাবেন

West Bardhaman News: ১০ ফুট উঁচু থেকে হঠাৎ গায়েব বালিকা, তারপর…! এই ‘ম্যাজিক’ দেখলে ভিরমি খাওয়ার জোগাড়

পশ্চিম বর্ধমান : চোখের সামনে যা হচ্ছে, তা দেখেও বিশ্বাস করতে পারবেন না। কখনও চোখের পলকে ১০ ফুট উঁচুতে উঠে যাবে একটি বালিকা। তারপর সেখান থেকেই উধাও। কিছুক্ষণ পর সেই বালিকাকে আবার দর্শক আসন থেকে বেরিয়ে আসতে দেখা যাবে। কখনও আপনার হাত থেকে নিমেষের মধ্যে গায়েব হয়ে যাবে আস্ত একটা রুমাল।

কী মনে হচ্ছে আপনি কোনও ম্যাজিক শো এর দুনিয়ায় আছেন? তাহলে ঠিকই ভাবছেন। আপনার কাছে রয়েছে এমনই একটি সুযোগ। আসানসোলের রূপনারায়নপুরে আয়োজন করা হয়েছে একটি ম্যাজিক শোয়ের। যেখানে জাদুতে দর্শকদের মোহিত করে তুলবেন ম্যাজিশিয়ান কিসমত কুমার। চোখের পলকে আপনাকে ভিরমি খাইয়ে দিতে ওস্তাদ এই ব্যক্তি। সপরিবারে উপভোগ করতে পারবেন আনন্দ।

আরও পড়ুন: বলুন তো কোন সালে অক্টোবর মাস ৩১ নয়, ২১ দিনে হয়েছিল? কেন বাদ দেওয়া হয়েছিল ১০ দিন? সত‍্যিটা জানলে মাথা ঘুরে যাবে

রূপনারায়নপুর এলাকায় কিসমত কুমারের ম্যাজিক শো এর আয়োজন করা হয়েছে। হিন্দুস্তান কেবলসের শ্রমিক মঞ্চে আপনি জাদু দেখার আনন্দ উপভোগ করতে পারবেন একদম সামনে থেকে। দুটি আলাদা আলাদা সময়ে নিজের শো দেখাবেন এই ম্যাজিশিয়ান। উল্লেখ্য, একটা সময় ম্যাজিক শো এর ব্যাপক চাহিদা ছিল। কিন্তু এখন আর সেই অর্থে এমন অনুষ্ঠান দেখা যায় না। তবে সেই সুযোগ আবার দর্শকরা পাবেন রূপনারায়নপুরে গেলেই।

তবে শুধুই জাদু দেখান না এই ম্যাজিশিয়ান। ম্যাজিক শো থেকে যে উপার্জন তিনি করেন, তার একটা অংশ তিনি দান করেন সামাজিক কাজের জন্য। শো থেকে উপার্জনের দশ শতাংশ তিনি দিয়ে দেন থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসায় ব্যবহারের জন্য।

আরও পড়ুন: শক্তি বাড়িয়েছে নিম্নচাপ! কিছুক্ষণেই আকাশ কালো করে বৃষ্টি আসছে দক্ষিণের ২ জেলায়, পড়বে বাজ, দিনভর ভাসবে কোন কোন জেলা?

পাশাপাশি দুস্থ পড়ুয়াদের পাশে দাঁড়াতে নিজের উপার্জনের ১০ শতাংশ তিনি দান করেন। প্রসঙ্গত, জাদু দেখানোর পাশাপাশি এই মঞ্চ থেকে ম্যাজিশিয়ান কিসমত কুমার দর্শকদের সেফ ড্রাইভ, সেভ লাইফ সম্পর্কে সচেতন করবেন।

নয়ন ঘোষ