প্রতীকী চিত্র

Bangla: প্লাস্টিক মোড়া মায়ের দেহ, আর ছেলে-বৌমা তখন…বেহালার কাছে ভয়ঙ্কর ঘটনা! শিউরে উঠছেন সকলে

মহেশতলা: মহেশতলায় মা’কে খুন করে প্লাস্টিক মুড়ে বাড়ির মধ্যেই ফেলে রাখল ছেলে। রাতেই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাটি মহেশতলা ১৯ নম্বর ওয়ার্ডের আকড়া জগন্নাথ নগর পশ্চিম পুকুরপাড় এলাকায় ঘটেছে। স্থানীয়দের অভিযোগ, মা’কে খুন করে প্লাস্টিকে মুড়ে বাড়ির পাশের ঘরে মধ্যেই ফেলে রাখে ছেলে ও বৌমা।

এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রতিবেশীরা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় মৃত প্রভা নাথ (৬২) পড়ে রয়েছে। দীর্ঘ সময় দেহ পড়ে থাকার কারণে দুর্গন্ধ বের হতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মহেশতলা থানার পুলিশ। এরপর মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে পাঠায়। পাশাপাশি ছেলে বিজয় নাথ (৩২) ও বৌমা মালতি নাথকে আটক করে নিয়ে যায় থানায়।

আরও পড়ুন: মৌসুনি দ্বীপের ভয়ঙ্কর অবস্থা! আর কি যাওয়া যাবে না? থাকবেন কীভাবে! ঘটল ভয়াবহ ঘটনা

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত প্রভা নাথ তাঁর এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতেন বাড়িতে। ছেলে বিজয় নাথের বিয়ের পর থেকেই শুরু হয় অশান্তি। প্রায় সময় মাকে ও বোনকে মারধর করত ছেলেটি। বোন পড়াশোনা করার জন্য বাইরে থাকে, মাকে ঘর থেকে বের করে বারান্দায় থাকতে দিয়েছিল ছেলে ও বৌমা, অভিযোগ এমনও।

এলাকাবাসীরা জানিয়েছেন, সম্পত্তি নিয়ে মা ও ছেলের মধ্যে অশান্তি হত প্রায়ই। সম্পত্তির কারণেই মাকে খুন নাকি অন্য কিছু, গোটা ঘটনার তদন্তে পুলিশ।