Hooghly News: তুমুল বিবাদ, মারামারি! দুই প্রোমোটারের কলহে চাঞ্চল্য কোন্নগরে, পুলিশে অভিযোগ

হুগলি: এক সময়ের ব্যবসায়িক সঙ্গী। তবে বর্তমান সময়ে সেই সমীকরণটা বদলেছে। নির্মাণকার্যের অংশীদারি নিয়ে বিবাদ দু’জনের মধ্যে। দিন কয়েক আগে সেই বিবাদ চরম পর্যায়ের আকার নেয়। হাতাহাতি মারধর। কোন্নগর এলাকার দুই প্রোমোটারের বিবাদ পৌঁছয় মারামারিতে। অভিযুক্ত দুই প্রোমোটার অরিজিৎ বসু এবং বিজয় দাস। তাঁদের মারামারির ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হাতাহাতির কারণে একজন চিকিৎসাধীন একটি বেসরকারি হাসপাতালে। গোটা ঘটনার তদন্ত করছে উত্তরপাড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, কোন্নগর ২৪ পল্লী এলাকায় বেশ কিছু প্রোমোটার একত্রে একটি আবাসনের নির্মাণ কাজ চালাচ্ছিলেন। অভিযোগ, অরিজিৎ বসু নামক ওই প্রোমোটারকে রাতের অন্ধকারে ডেকে নিয়ে গিয়ে তাঁরই পার্টনার বিজয় দাস এবং প্রদীপ ভট্টাচার্য  কিছু লোকজনকে ডেকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে অরিজিৎ বসুর স্ত্রী প্রিয়াঙ্কা বসু ও তার পরিবার সেখানে তাদের ছাড়াতে গেলে তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ। বর্তমানে অরিজিত বসু কোন্নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত।

পুলিশের দ্বারস্থ হয় অরিজিত বসুর পরিবার। বিজয়  এবং প্রদীপের নামে উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ করা হয়। এই বিষয়ে কোন্নগর পৌরসভার পৌর প্রধান স্বপন দাস জানান, ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দুই পার্টনারের মধ্যে গণ্ডগোল হয়েছে। অন্যায় ভাবে যদি মারধর করা হয়ে থাকে, তা হলে পুলিশ আইনত যা ব্যবস্থা গ্রহণ করার, তা করবে। এই বিষয়ে দল কারও হয়ে হস্তক্ষেপ করতে যাবে না।

আরও পড়ুন: সুখবর! সুখবর! কাটতে চলেছে ইলিশের খরা, শিগগিরই বাজারে আসবে টন-টন ইলিশ…

আরও পড়ুন: দিঘার পরে এবার বকখালি…! দেখা মিলল ভয়ঙ্কর বিষাক্ত এই জীবের… তুমুল আতঙ্কে পর্যটকেরা

যদিও এই বিষয়ে অভিযুক্ত প্রোমোটার বিজয় দাস জানান, ব্যবসায়ীক হিসেব সংক্রান্ত বিবাদ থেকেই এই গণ্ডগোল।  অভিযোগ, অরিজিত বসু এবং তাঁর শ্যালক আগে আক্রমণ করেছেন। তিনি শুধুমাত্রই নিজের আত্মরক্ষা করেছেন । গোটা ঘটনার তদন্ত শুরু করে উত্তরপাড়া থানার পুলিশ।

রাহী হালদার