প্রতীকী ছবি

Agra Couple: শাড়ি কিনে দেননি স্বামী, থানায় ছুটলেন গৃহবধূ

আগ্রা: স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই মতানৈক্য দেখা যায়। তা মাঝে মাঝে বিচ্ছেদ পর্যন্তও গড়ায়। কিন্তু, শুধু শাড়ি না কিনে দেওয়ার জন্য পুলিশ স্টেশনে হাজির হন গৃহবধূ। এই ঘটনায় হতবাক সকলেই। ঘটনাটি উত্তরপ্রদেশের আগ্রার।

এই অভিযোগের ভিত্তিতে পুলিশ স্টেশনে অভিযোগও দায়ের করেছেন ওই মহিলা। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই অদ্ভুত অভিযোগটি নথিবদ্ধ না করে তা ফ্যামিলি কাউন্সিলর সেন্টারের কাছে। মূল ঘটনাটি হল , এই দম্পতির বিয়ে হয় ২০২২ সালে। বিয়ের পর থেকেই একের পর এক নানান ছোট ছোট বিষয়ে ঝগড়া লাগত। কিছুদিন পরেই শাড়ি কেনা নিয়ে দুজনের মধ্যে আবারও বাকবিতণ্ডা লাগে।ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারে ওই মহিলা অভিযোগ জানান, তাঁদের বিয়ে হয় ২০২২ সালে। এরপর থেকেই তাঁর স্বামী তাঁর উপর শারীরিক অত্যাচার করত বলে অভিযোগ। এবং তাঁকে একটি শাড়ি পর্যন্ত কিনে দিতেও অক্ষম বলেও অভিযোগ করেন ওই মহিলা। অন্যদিকে, তাঁর স্বামী অভিযোগ করেন, তাঁর স্ত্রী গভীর রাত পর্যন্ত ফোনে কথা বলেন।

আরও পড়ুন: পড়ুয়া মৃত্যুর জের, বুলডোজার নিয়ে নামল দিল্লি পুরসভা

এই বিষয় নিয়ে এরপরে ফ্যামিলি কাউন্সিলরের কাছে তাঁদের নিয়ে যাওয়া হয়। ফ্যামিলি কাউন্সিলরের কাছে নিয়ে যাওয়ার পর ফল মেলে। একাধিকবার ওই দম্পতির সঙ্গে কথা বলার পর ওই মহিলাকে স্বামী তাঁর বাড়িতে নিয়ে যায়।
এই বিষয়ে নিয়ে কথা বলতে গিয়ে ফ্যামিলি কাউন্সিলরের ডাক্তার সতীশ সিকারওয়ার বলেন, তাঁদের কাছে প্রতিদিনই নানান অভাব অভিযোগ নিয়ে অনেক দম্পতি আসেন। এই সেন্টারের তরফ থেকে তাঁদের সব ভুল বোঝাবুঝি মিটিয়ে দেওয়ার চেষ্টা করা হয় বলে জানান সতীশ।
এক্ষেত্রে অভিযোগটি অদ্ভুত হলেও কথা বলে তা মিটিয়ে দেওয়া গিয়েছে বলে জানিয়েছেন ডাক্তার সতীশ।