প্রতীকী ছবি

Crime News: মাত্র ২৯ বছরে মুহূর্তে সব শেষ! আচমকা ঘটে গেল নৃশংস ঘটনা, মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক

বর্ধমান: বন্ধুদের আড্ডায় বচসা থেকে  মারামারি। ঘটনায় মৃত্যু এক যুবকের। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার ৩। মৃতের নাম বামদেব রায় ওরফে বামা (২৯)। বাড়ি বর্ধমানের নলায়।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে নলা গ্রামের একটি পুকুর পারে আড্ডার সময় গ্রামেরই বাসিন্দা বামদেব রায়ের সঙ্গে তার তিন বন্ধু রাজেশ রায়,প্রদীপ মাঝি ও রাহুল দলুইয়ের সঙ্গে বচসা শুরু হয়।

অভিযোগ বচসা চলাকালীন রাজেশ রায় বামদেব রায়কে ব্যাপক মারধর করে ও ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বামদেব রায়কে তার মামা অমর রায় উদ্ধার করে নিয়ে আসে।অভিযোগ সেই সময় রাজেশ রায় হুমকি দিয়ে বলে বামদেব রায়কে একা পেলে তাকে খুন করে দেবে।এর কিছুক্ষণ পর মামা অমর রায়ের বাড়ি থেকে বামদেব নিজের বাড়ির যেতে চাইলে মামা তাকে কিছুটা এগিয়ে দিয়ে ফিরে যান। এরপর ভোর নাগাদ গ্রামেরই একটি ড্রেনের পাশে বামদেবের দেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন-  ভয়ঙ্কর তোলপাড় পরিবর্তন! সূর্য-মঙ্গল-বুধ-শুক্রের বিরাট চালে ভাগ্যের খেলা শুরু…! কারা ভাগ্যবান, কাদের লোকসান? আপনার কপালে কী?

মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমে রাজেশ রায়, প্রদীপ মাঝি ও রাহুল দলুইকে গ্রেফতার করে। ধৃতদের আজ বর্ধমান আদালতে পেশ করা হয়। গ্রামবাসীরা বলছেন বন্ধুদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়েই থাকে। অনেক সময় তা বড় আকার নেয়। কিন্তু সেই বিবাদ এর জেরে একজনকে যে খুন করে ফেলা হবে তা কখনও ভাবনার মধ্যেও আসেনি। অথচ গ্রামের ভেতর সেই ঘটনায় ঘটে গেল।

আরও পড়ুন-   মাত্র ৭ দিনেই জব্দ! ধমনী থেকে নিংড়ে বার করবে কোলেস্টেরল, শিরায় জমে থাকা ময়লা হবে সাফ, রোজ পাতে রাখুন এই খাবার

কেন এমন ঘটনা ঘটল তা তদন্ত করে দেখে দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক প্রশাসন। জেলা পুলিশের এক কর্তা জানান, সকালে মৃতদেহ পাওয়ার খবর আসে সেই খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ওই গ্রামে গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। তা বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ঠিক কি কারণে এই ঘটনা ঘটল তা ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা চলছে।