শিয়ালদহের পর এবার হাওড়া, বন্ধ ট্রেন চলাচল, অবরোধ যাত্রীদের! কী ঘটল?

Train Incident: শিয়ালদহের পর এবার হাওড়া, বন্ধ ট্রেন চলাচল, অবরোধ যাত্রীদের! কী ঘটল?

হাওড়া: ফের সমস‍্যার জেরে বন্ধ ট্রেন চলাচল। গতকালই আগুনের আতঙ্কে শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আজ সোমবার ওভার হেড তার ছিঁড়ে হাওড়া আমতা শাখার ট্রেন চলাচল বন্ধ হয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, দক্ষিণ পূর্ব শাখার হাওড়া থেকে আমতা যাওয়ার সময় আমতা লোকালের ওইচির ধাক্কায় তার ছিঁড়েই হয় বিপত্তি। প্রসঙ্গত, কিছুদিন আগেই ওভার হেড তার ছিঁড়ে একই ভাবে বিপন্ন হয়েছিল হাওড়া লাইনের ট্রেন চলাচল। আজ ফের ট্রেন চলাচলা বিঘ্ন হওয়ায় ক্ষুব্ধ যাত্রীরা।

আরও পড়ুন: সারাবিশ্বে JCB মেশিনের রং সবসময় হলুদ হয় কেন? JCB-র নামেও আছে বড় রহস‍্য, ৯৯% লোকজনই আসল কারণ জানেন না

অনিয়মিত ট্রেন চলাচল এর প্রতিবাদে রেল অবরোধ যাত্রীদের। যার জেরে দক্ষিণ পূর্ব রেলের হাওড়া খড়্গপুর শাখার ট্রেন চলাচল ব্যাহত। যাত্রীদের অভিযোগ, রক্ষনা বেক্ষনের কারণেই এই সমস্যা। হাওড়া আমতা শাখার সন্তোষপুর এলাকায় দাঁড়িয়ে ট্রেন। ভোগান্তির স্বীকার যাত্রীরা।

আরও পড়ুন: A-র পর S, V-এর পাশে B…কিবোর্ডে ABCD পর পর লেখা থাকে না কেন বলুন তো? ‘উল্টোপাল্টা’ লেখার পেছনে আসল কারণ জেনে নিন

গতকালই শিয়ালদহ শাখায় আগুনের আতঙ্কে ব‍্যহত হয় ট্রেন চলাচল। দুপুরে ডায়মন্ড লোকালে আগুন লাগে। । প্ল্যাটফর্মের যাত্রীরা আগুন দেখতে পেয়েই আতঙ্কিত হয়ে পড়েব। শিয়ালদা দক্ষিণ শাখায় বারুইপুর গ্রামে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে বারুইপুর লক্ষীকান্তপুর নামখানা কাকদ্বীপগামী ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। পরে রেল নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাকি যাত্রীদের নামিয়ে দেওয়া হয় ট্রেন থেকে।