দিল্লিতে ভাইরাল হওয়া ভিডিওর একটি দৃশ্য।

UPSC Aspirant Death: হু হু করে ঢুকছে জল, দিল্লির কোচিং সেন্টারের হাড়হিম করা ভিডিও প্রকাশ্যে!

নয়াদিল্লি: দিল্লিতে বন্যায় মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত তিনজন পড়ুয়ার মৃত্যুর ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখে রীতিমত শিউরে উঠেছেন নেটিজেনরা। প্রবল জলের তোড়ে বেসমেন্টেই সলিল সমাধি হয় তিন মেধাবী আইএএস পরীক্ষার্থীর।

মূল ঘটনা হল, গত শনিবার ভারী বর্ষণে প্লাবিত হয়ে পড়ে দেশের রাজধানী শহর দিল্লি। সেখানের পুরাতন রাজেন্দ্র নগরও জলের তলায় চলে যায়। সেই সময় সেখানেরই এক কোচিং সেন্টারের বেসমেন্টের লাইব্রেরিতে ছিলেন হতভাগ্য তিন পড়ুয়া। কেরলের নিবিন ডালউইন, উত্তরপ্রদেশের শ্রেয়া যাদব, এবং তেলেঙ্গানার তানিয়া সোনি। পার্শ্ববর্তী একটি নালা ভেঙে যাওয়াতেই বিপত্তির সূত্রপাত। জলের তোড়ে ভেসে যায় বেসমেন্ট। সেই বীভৎস ঘটনার দৃশ্যই ক্যামেরাবন্দি করে এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন এক পড়ুয়া। তা দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা।
এইরকমই একজন এই ভিডিও-এর তলায় লিখেছেন, “আমি ওইখানেই ছিলাম, বীভৎস ঘটনা। মাত্র ১০ মিনিটে গোটা বেসমেন্টে জল ভরে গেছিল।”

আরও পড়ুন: ৩ পড়ুয়ার মৃত্যুতে শোরগোল! রাজেন্দ্রনগরে বুলডোজার চালিয়ে ভাঙা হল বেআইনি নির্মাণ..

ভিডিও অনুযায়ী, পুলিশ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে ৬টা ৪০ নাগাদ ডাকা হলেও তাঁরা এসে পোঁছায় রাত ৯টার সময়। ততক্ষণে তিনজন প্রাণ হারিয়ে ফেলেছেন। আরও তিনজন হাসপাতালে ভর্তি। ভিডিওতে দেখা যাচ্ছে প্রত্যেকেই হাঁটুজলে দাঁড়িয়ে। জল বাড়তে বাড়তে একসময়ে তা গোটা বেসমেন্ট ভরিয়ে ফেলে।
এখনও পর্যন্ত ৭ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। সংবাদসংস্থা এএনআই-কে ডিসিপি সেন্ট্রাল এম হর্ষবর্ধন আরও জানিয়েছেন পাঁচজন সন্দেহভাজনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। মোট গ্রেফতারির সংখ্যা দাঁড়িয়েছে ৭। বেসমেন্টের মালিক এবং যে গাড়িটি বেসমেন্টের দরজা ক্ষতিগ্রস্ত করেছে তাঁকেও আটক করেছে দিল্লি পুলিশ।