চাকরির খবর

Job News for B Tech Passed: বেতন ৩১০০০, বি-টেক থাকলে আইআইটি-তে নিশ্চিন্ত চাকরি! এখনই আবেদন করতে জানুন

পশ্চিম মেদিনীপুর: আইআইটি’তে চাকরি করার স্বপ্ন? সেই সুযোগ দিচ্ছে আইআইটি খড়গপুর। প্রতিষ্ঠানের তরফে প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। মোটা অঙ্কের বেতনের চাকরির সুযোগ রয়েছে প্রযুক্তি বিদ্যার প্রাচীনতম কেন্দ্র আইআইটি খড়্গপুরে।

কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিয়ারিং-এ কিংবা ইনফরমেশন টেকনোলজি অথবা ইলেকট্রনিক্স ইঞ্জিয়ারিং-এ বি-টেক কোর্স থাকলেই আবেদন করা যাবে। কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগে ডিজাইন এন্ড ইপ্লিমেন্টেশন অব সিকিওর ইমপ্ল্যান্টেবল মেডিক্যাল ডিভাইস প্রজেক্টে প্রজেক্ট অ্যাসোসিয়েট একটি পদে কর্মী নিয়োগ করবে আইআইটি খড়গপুর।

আরও পড়ুন: অলকা ৩৫ বছর স্বামীর থেকে আলাদা, কখনও শানু-কখনও উদিত! গায়িকার প্রেমজীবন চরম গোপনে রাখা

প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, অস্থায়ী ভিত্তিতে সাত মাসের জন্য এই বিশেষ প্রজেক্টে প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। ইন্ডিয়ান ন্যাশনাল একাডেমি অফ ইঞ্জিনিয়ারিং এই বিশেষ প্রজেক্টটি স্পন্সর করেছে। প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে আবেদনের জন্য আবেদনকারীকে কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিয়ারিং-এ কিংবা ইনফরমেশন টেকনোলজি অথবা ইলেকট্রনিক্স ইঞ্জিয়ারিং-এ বি-টেক কোর্স থাকতে হবে।

আরও পড়ুন: ১৪ দিন চিনি না খেলে শরীরে কী হয় জানেন? বিশেষজ্ঞের টিপস শুনলে চমকে যাবেন!

বয়স সীমা সর্বাধিক ৩০। আবেদনের জন্য অনলাইন মাধ্যমে ১০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। মহিলাদের জন্য কোনও আবেদন ফি লাগবে না। জানা গিয়েছে নিযুক্ত ব্যক্তিকে দক্ষতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক ৩১০০০ টাকা বেতন দেওয়া হবে। আবেদনকারীকে ক্রিপ্টোগ্রাফি সিকিউরিটি, প্রোগ্রামিং-এর উপর দক্ষ হতে হবে।

প্রথমে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে গিয়ে সেখান থেকে জব অপশনে যেতে হবে। সেখান থেকে টেম্পোরারি জব পজিশনে বিশেষ এই পোস্টটির জন্য আবেদন জানানো যাবে। বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে আবেদন জানানোর শেষ তারিখ, ৬ অগাস্ট ২০২৪। তাই এখনই আবেদন জানান।

রঞ্জন চন্দ