দুই ঘোষের সৌজন্য

Kunal Ghosh-Dilip Ghosh: হঠাৎ দেখা দুই ঘোষের, তারপরই অভাবনীয় কাণ্ড! ফের চর্চায় কুণাল-দিলীপ

কলকাতা: সারদা মামলায় সল্টলেকের এমপি-এমএলএ কোর্টে এসেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। পাশাপাশি ২০১৯ সালের একটি মামলার শুনানি ছিল দিলীপ ঘোষের। বিচারক ছিলেন না বলে আজকে মামলাটি স্থগিত। আর সেই সময়ই দুজনের মুখোমুখি সাক্ষাৎ হয়। বৃহস্পতিবার দিলীপ ঘোষের জন্মদিন। সেই কারণে দিলীপকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন কুণাল।

এদিকে, রেশন দুর্নীতি মামলা নিয়ে কুণাল ঘোষ জানান, ”এটি তদন্তের বিষয়। তদন্তের বিষয় নিয়েও কোনও কথা বলব না। যদি কোথাও কোনও ভুল থাকে, যার বিরুদ্ধে তদন্ত হচ্ছে, তার আইনজীবীরা যা বলার বলবেন। আমরা আশা করব কেন্দ্রীয় এজেন্সি যাতে নিরপেক্ষ ভাবে তদন্ত করে।”

আরও পড়ুন: বিজেপি বিধায়কদের নিয়ে ‘ঘুরতে’ যাবেন রাজ্যের মন্ত্রী! কোথায়? বিধানসভায় বিরল ছবি

অপরদিকে, বারিক বিশ্বাসের সম্পত্তির বিষয় নিয়ে কুণাল বলেন, ”একজন চাওয়ালা যদি দেশের প্রধানমন্ত্রী হতে পারেন, তাহলে যে কোনও ব্যক্তি তার ছোট পেশা থেকে আস্তে আস্তে ধনী ব্যাবসায়ী হতে পারেন না? অতীত দিয়ে বিচার করা উচিত না, দেখতে হবে তার সম্প্রতি বাড়ি গাড়ি বৈধ নাকি বৈধ না।”

এদিকে, আনন্দপুরের পানশালার ভাঙচুরের ঘটনা নিয়েও তৃণমূল মুখপাত্র জানান, ”যে ভিডিওটা দেখা গেছে যেভাবে বেপরোয়া ভাবে লাঠি নিয়ে হাঙ্গামা হয়েছে, বিষয়টি নিন্দনীয়। এই বিষয়টি সমর্থনযোগ্য নয়। পুলিশ ব্যবস্থা নেবে।”