নিখোঁজ মৎস্যজীবীর খোঁজে চলছে তল্লাশির কাজ

Drowning Accident News: মর্মান্তিক! মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩০ বছরের যুবক, হুগলি নদীতে ভয়াবহ ঘটনা

দক্ষিণ ২৪ পরগনা: হুগলি নদীতে ভুটভুটিতে ধাক্কা দিল একটি বার্জ। যার জেরে ভুটভুটি উল্টে নদীতে তলিয়ে গেলেন এক মৎস্যজীবী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বার্জের ধাক্কায় মাঝ নদীতেই ভুটভুটি উল্টে এই দুর্ঘটনা ঘটেছে বলে সূত্রের খবর।

পুলিশ জানিয়েছে, নিখোঁজ মৎস্যজীবী বছর তিরিশের প্রভাকর ধাড়া স্থানীয় নুরপুর এলাকার বাসিন্দা। রায়চকের কাছে হুগলি নদীতে দুর্ঘটনার পরই ভুটভুটিতে থাকা আর এক মৎস্যজীবী সুদীপ দলুইকে উদ্ধার করেছে আশপাশে মাছ ধরতে থাকা অন্যান্য ভুটভুটির মৎস্যজীবীরা। বার্জটি খিদিরপুর থেকে নামখানার দিকে যাচ্ছিল। ঘটনার পর বার্জটি নামখানার দিকে চলে গিয়েছে বলে জানা গিয়েছে।

বার্জটি বাংলাদেশি কিনা, তা খতিয়ে দেখার পাশাপাশি খোঁজখবর শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে স্থানীয় মৎস্যজীবীদের সঙ্গে নিয়ে রামনগর থানার পক্ষ থেকে লঞ্চে করে নিখোঁজ মৎস্যজীবীর খোঁজে নদীতে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

সুদীপকে সঙ্গে নিয়ে ছোট ভুটভুটিতে করে হুগলি নদীতে মাছ ধরতে গিয়েছিলেন প্রভাকর। আচমকা দুর্ঘটনায় প্রভাকরের নিখোঁজের খবর পেয়ে উদ্বিগ্ন পরিবারের লোকজনেরা। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। বার্জ কীভাবে ভুটভুটিতে ধাক্কা মারল তাও খতিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষ থেকে।

নবাব মল্লিক