স্কুলে চুরি 

South 24 Parganas News: স্কুলে ঢুকে আলমারির তালা ভেঙে দুঃসাহসিক চুরি! খোয়া গেল লক্ষাধিক টাকা

দক্ষিণ ২৪ পরগনা:  রাতের অন্ধকারে স্কুলে ঢুকে একাধিক আলমারির তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা স্কুল জুড়ে। ঘটনাটি ঘটে নরেন্দ্রপুর থানার বোড়াল ঋষি রাজনারায়ণ উচ্চ বালিকা বিদ্যালয়ে। স্কুলে কর্তৃপক্ষের অনুমান প্রায় দেড় লক্ষ টাকা চুরি হতে পারে। ব্যাঙ্ক থেকে মিড ডে মিলের জন্য টাকা তোলা হয়েছিল, সেই টাকা এবং স্কুল ফান্ডের টাকাও সেখানে ছিল, সেই টাকাও নিয়ে চলে যায় তারা।

আরও পড়ুনঃ অচলাবস্থা বাংলাদেশে! আমদানি বন্ধ ভারতে! এইসব পণ্যের দাম বাড়ার আশঙ্কা

অভিযোগ স্কুলে এসে সব টিচারস্ রুমে ঢুকে দেখতে পান ‘ চারটে আলমারি ভেঙে তছনছ করা হয়েছে। সেখানে কিছু না পেয়ে পাশের ঘরে গিয়ে ড্রয়ার ভাঙা হয়, সেখানেও কিছু না পেয়ে পাশেই প্রধান শিক্ষিকার রুমে দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে আলমারির লক ভেঙে সেখান থেকে প্রায় দেড় লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। সেই ঘরে থাকা CCTV ক্যামেরার হার্ডডিক্স ভেঙে দেওয়া হয়। তার কারণে কাউকে চিহ্নিত করা যায়নি বলে জানান স্কুলের প্রধান শিক্ষিকা।

সম্প্রতি এর আগেও একাধিক চুরির ঘটনা ঘটতে দেখা গেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। এবার আবারও চুরির ঘটনা ঘটলো বোড়াল ঋষি রাজনারায়ণ উচ্চ বালিকা বিদ্যালয়ে। এই ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের স্কুল কর্তৃপক্ষের। তবে, এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সুমন সাহা