ফাইল ছবি

Train Accident: ফের রেল দুর্ঘটনা, মালদহে ভয়ঙ্কর দৃশ্য! লাইনচ্যুত হয়ে গেল মালগাড়ির পাঁচটি বগি

মালদহ: ফের রেল বিভ্রাট। মালদহে লাইনচ্যুত মালগাড়ি। হরিশ্চন্দ্রপুর- ২ ব্লকের কুমেদপুর এলাকায় মালগাড়ি লাইনচ্যুত। এনজেপি থেকে কাটিহার যাওয়ার পথে কুমেদপুরে লাইনচ্যুত হয়ে পড়ে পাঁচটি বগি। এই নিয়ে এলাকায় আতঙ্ক ছড়ায়। সূত্রের খবর, ইতিমধ্যেই কাটিহার ডিভিশন থেকে রেলের আধিকারিকরা রওনা দিয়েছেন ঘটনাস্থলের উদ্দেশে।

প্রসঙ্গত, গত ১৭ জুন রাঙাপানিতে দাঁড়িয়ে থাকা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মারে একটি মালগাড়ি। সেই ঘটনায় মালগাড়ির চালকসহ অন্তত ১০জনের মৃত্যু হয়েছিল। মাত্র দেড় মাসের ব্যবধানে সেই জায়গাতে ফের ঘটেছিল দুর্ঘটনা। চক্রধরপুর এলাকায় মালগাড়ির ধাক্কায় লাইনচ্যুত হয় হাওড়া-মুম্বই এক্সপ্রেস। দু’জন যাত্রী মারা গিয়েছিলেন। জখম হয়েছিলেন একাধিক জন। বারবার রেলপথে এরকম অঘটন নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: রাজ্যের সরকারি কর্মীদের জন্য বিরাট সুখবর, জারি বিজ্ঞপ্তি! অনুমোদন মিলে গেল রাজ্যপালেরও

ওই দুর্ঘটনার পর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে প্রতিক্রিয়া দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছিলেন, ‘উত্তরবঙ্গের ফাঁসিদেওয়া রাঙাপানি এলাকায় আরও একটি ট্রেন দুর্ঘটনা ঘটল আজ। ছয় সপ্তাহ আগেই সেখানে মর্মান্তিক দুর্ঘটনা হয়েছিল। যা ঘটছে, তা নিয়ে আমরা অত্যন্ত চিন্তিত।’ এবার আবার সেই উত্তরবঙ্গেরই মালদহে লাইনচ্যুত হল মালগাড়ি।