সিঙ্গুর থানার ছবি

Hooghly News: প্রাতঃভ্রমণে বেরিয়ে আর বাড়ি ফেরা হল না প্রাক্তন সৈনিকের! 

হুগলি: প্রাতঃভ্রমণে বেরিয়ে লরির ধাক্কা প্রাণ হারালেন অবসরপ্রাপ্ত এক সেনা কর্মী। মৃতের ওই ব্যক্তির নাম সমর কুমার মাইতি। বছর ৬৮ এর ওই পৌড় শনিবার সকালে বেরিয়েছিলেন মর্নিং ওয়াক করতে , তখনই ঘটে এই মর্মান্তিক পরিণতি। ঘটনাটি ঘটেছে সিঙ্গুরের রতনপুর আলু বাজার এলাকায়। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

আরও পড়ুনঃ ঘণীভূত হচ্ছে রহস‍্য, বিস্ফোরক অভিযোগ করলেন মৃত ডাক্তারি ছাত্রীর বাবা!

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রত্যেক দিনের মতো আজ ও সকালে প্রাতঃভ্রমণ বের হন সিঙ্গুরে দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের বারোহাত কালীতলা এলাকার বাসিন্দা সমর কুমার মাইতি। বাড়ি থেকে কিছুটা দূরে সকাল পৌনে সাতটা নাগাদ রতনপুর আলু বাজার এলাকায় একটি লরি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এর পরেই স্থানীয়রা তাকে উদ্ধার করে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরেই অস্বাভাবিক মৃত্যুর মামলার রজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলের আশেপাশের সিসি ক্যামেরার ছবি দেখে ঘাতক লরির সন্ধান চালাচ্ছে সিঙ্গুর থানার পুলিশ আধিকারিকরা।

ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা নিরাপত্তার প্রশ্ন তুলে সরব হন। রাস্তায় হাঁটতে বেরিয়ে মর্মান্তিক পরিণতির ঘটনায় পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার বাসিন্দারা। তাদের মতে, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য নিত্যদিন বাড়ছে এ ধরনের দুর্ঘটনা। পুলিশ প্রশাসনকে বারংবার জানানো হয়েছে নিরাপত্তা বাড়ানোর জন্য। এলাকার মানুষজন কার্যত নিরাপত্তাহীনতার ভুগছেন। স্থানীয়দের দাবি ঘটনার যথাযথ তদন্ত হয়ে দশেরা শাস্তি পাক।

রাহী হালদার