‘কষ্ট হচ্ছে’! কেমন ছিলেন বনগাঁবাসী সন্দীপ ঘোষ? আরজি কর প্রাক্তন অধ‍্যক্ষকে নিয়ে কী বললেন তাঁর শিক্ষক?

RG Kar Murder: ‘কষ্ট হচ্ছে’! কেমন ছিলেন বনগাঁবাসী সন্দীপ ঘোষ? আরজি করের প্রাক্তন অধ‍্যক্ষকে নিয়ে মুখ খুললেন তাঁর শিক্ষক

বনগাঁ: আরজি করের ঘটনায় ইতিমধ‍্যে সিবিআইয়ের জেরার মুখে প্রাক্তন অধ‍্যক্ষ‍ সন্দীপ ঘোষ। আরজি করে কর্তব্যরত মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনার পরে ‘প্রভাবশালী’ সন্দীপ ঘোষের পদত‍্যাগের দাবিতে সরব হয় চিকিত্‍সক পড়ুয়ারা। তার মাঝেই সন্দীপ ঘোষ সম্পর্কে জানালেন, তাঁর ছোটবেলার স্কুলের শিক্ষক।

আরজি কর মেডিকেল কলেজের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষের ছোটবেলা কেটেছে বনগাঁতে। বনগাঁ হাই স্কুলের ছাত্র ছিলেন তিনি। ১৯৮৯ সালে উচ্চ মাধ্যমিক পাস করেন। বনগাঁ পশ্চিম পাড়াতে তাঁর পৈতৃক বাড়ি রয়েছে।

আরও পড়ুন: হোটেলে থাকছেন? বিছানার নীচে জলের বোতল ফেলতে ভুলবেন না! ৯৯% শতাংশ লোকজনই জানেন না কারণ

সন্দীপবাবু প্রসঙ্গে বনগাঁ হাই স্কুলের প্রধান শিক্ষক কুনাল দে জানিয়েছেন, ১৯৮৯ সালে উচ্চ মাধ্যমিক পাস করেছেন সন্দীপ বাবু। ভাল ছাত্র ছিলেন তিনি। আরজি কর কাণ্ডের সঙ্গে তার নাম থাকায় খুব খারাপ লাগছে কিন্তু বিচার্য বিষয় সেই কারণে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

অন্যদিকে, বনগাঁতে সন্দীপ বাবুর কাকার বাড়ির পরিচারিকা জানাচ্ছেন এই ঘটনার সঙ্গে সন্দীপ বাবুর নাম থাকায় খারাপ লাগছে। পরিবার ভাল। কিন্তু উনি এমন জানা ছিল না বলে দাবি করেছেন তিনি। তিনি চাইছেন শাস্তি হোক।

আরও পড়ুন: সেঁকতে গেলেই পুড়ে যায় রুটি? এক টিপসেই হবে কামাল! কালো দাগহীন নরম রুটি দেখেই খেতে চাইবে মন

বনগাঁ হাই স্কুলের বায়োলজির প্রাক্তন শিক্ষক হরি গোপাল সরকারের দাবি। বনগাঁ হাই স্কুলের একটি সুনাম আছে। কিন্তু এই ঘটনার সঙ্গে সন্দীপের নাম জড়িয়ে থাকায় খুব কষ্ট হচ্ছে।

Aniruddha Kirtania