উদ্ধার হওয়া মাথার খুলি 

Human Skeleton Found: ঘনাচ্ছে রহস্য! হাসপাতালের কাছে মানুষের খুলি-হাড় এল কোথা থেকে? বিরাট শোরগোল

মুর্শিদাবাদ: আরজি কর-কাণ্ডের মধ্যেই মুর্শিদাবাদে উদ্ধার যা হল তা চমকে উঠেছেন সকলেই। হাসপাতালের জঙ্গল থেকে মানুষের মাথার খুলি ও হাড় উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য। রবিবার সকাল দশটা নাগাদ এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

ইতিমধ্যে গোটা রাজ্যে জুড়ে উত্তাল আরজি কর মেডিক্যাল কলেজে ডাক্তারকে ধর্ষণ করে খুনের ঘটনা। ইতিমধ্যেই তৃণমূল আন্দোলনে নেমেছে পথে। পথে নেমেছেন সাধারণ মানুষ। তবে রবিবার সকালে কঙ্কাল উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকাজুড়ে।

আরও পড়ুন: কথায় কথায় বলেন ‘থোড় বড়ি খাড়া, খাড়া বড়ি থোড়’, বলুন তো এর মানে কী? জানলে চমকে যাবেন

জানা যায়, মুর্শিদাবাদের সাগরপাড়া থানা থেকে ঢিল ছোড়া দূরত্ব সাগরপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের। আর এই স্বাস্থ্য কেন্দ্রের অনেক আগাছা জন্মেছে। আর সেখান থেকে পাওয়া গিয়েছে মানুষের মাথার খুলি এবং হাড়গোড়।

আরও পড়ুন: সুপারস্টারের সঙ্গে পালিয়ে হোটেলে থাকা, পরে ১২ বছরের বড় পরিচালকের স্ত্রী! বাঙালি নায়িকা বিন্দিয়ার সম্পর্কের ‘গোলমাল’ শুনলে হাঁ হবেন!

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাচ্চারা খেলতে খেলতে জঙ্গলের দিকে যায়। তারপর দেখতে পায় সেখানে মানুষের মাথার খুলি এবং হাড়  পড়ে রয়েছে। কীভাবে এল মানুষের মাথার খুলি ও হাড়গোড়? তাহলে কি কেউ খুন করে প্রমাণ লোপাটের জন্য ওখানে রেখেছে, তাও কিন্তু পরিষ্কার নয়। না এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? রবিবার ঘটনার খবর জানতে পেরে সাগরপাড়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

কৌশিক অধিকারী