দুর্ঘটনায় মৃত্যু!

Bus accident: বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মুহূর্তে নেমে এল হাহাকার! মৃত বহু

লখনউ: ভয়াবহ পথদুর্ঘটনা! বাসের সঙ্গে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ১০ জনের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরের সালেমপুরে বদায়ুঁ-মীরাট রাজ্য সড়কের উপরে। ঘটনার পরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এই দুর্ঘটনায় শুধু ১০ জনের মৃত্যুই নয়, আহতও হয়েছেন ২৭ জন, যার মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর। গুরুতর আহতদের পাঠানো হয়েছে হায়ার সেন্টার মেডিক্যাল কলেজে। জানা দিয়েছে বেসরকারি এই বাসটি দিবাই থেকে সেকেন্দ্রাবাদ যাচ্ছিল, অন্য দিকে পিকআপ ভ্যানটি গাজিয়াবাদ থেকে আলিগড়ের উদ্দেশে যাচ্ছিল।

আরও পড়ুন: সাপের বিষে প্রাণ যায় বহু প্রাণীর, কিন্তু উটকে খাওয়ানো হয় বিষাক্ত সাপ, কারণ জানলে চমকে উঠবেন

বদায়ুঁ-মীরাট রাজ্য সড়কের উপরে যানবহন দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার খবর পেয়ে জেলাশাসক এবং সিনিয়র পুলিশ সুপার হাসপাতালে গিয়ে আহতদের জন্য উন্নত চিকিৎসা ব্যবস্থার সুপারিশ করেন। সংঘর্ষের পরেই পুলিশ এবং প্রশাসন ঘটনাস্থলে হাজির হয়ে উদ্ধারকাজে হাত লাগায়।

আরও পড়ুন: আরও শক্তিশালী নিম্নচাপ, রবিবার থেকেই দক্ষিণবঙ্গে ভয়ঙ্কর বৃষ্টি, কত দিন চলবে?

আহতদের উন্নত চিকিৎসা পরিষেবা দেওয়ার সুপারিশ করা হয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাস এবং পিকআপ ভ্যানটিতে মোট ৩৭ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। ঘটনার খবর নিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আহতদের যাতে উন্নততর চিকিৎসা পরিষেবা দেওয়া যায়, সেই বিষয় নির্দেশ দিয়েছেন তিনি।