রঙ বদলানো স্মার্টফোন! এই 5G ফোন কেনার ধুম এখন, দামও সাধ্যের মধ্যে একেবারে

কলকাতা: itel ColorPro 5G হল একটি বাজেট-বান্ধব স্মার্টফোন, যা রঙ পরিবর্তনের ব্যাক প্যানেলের মতো দুর্দান্ত বৈশিষ্ট্য সহ বাজেট পরিসরে লঞ্চ করা হয়েছে। এর দাম মাত্র ৯,৯৯৯ টাকা। যা এটিকে ৫জি ফোন সিরিজে একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প করে তোলে। আমরা এই স্মার্টফোনটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করেছি এবং এখন আমরা এটি সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি।

ডিজাইন এবং ডিসপ্লে –

ফোনটির ডিজাইন আধুনিক ও আকর্ষণীয়। এর রঙ পরিবর্তনকারী ব্যাক প্যানেল বিশেষভাবে মনোযোগ আকর্ষণ করে। ৬.৬-ইঞ্চির HD+ ডিসপ্লে একটি ৯০Hz রিফ্রেশ রেট সহ আসে, যা একটি মসৃণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। যদিও এই দামে FHD+ রেজোলিউশন প্রত্যাশিত ছিল।

আরও পড়ুন- জয় শাহ আইসিসি চেয়ারম্যান! বিসিসিআই-এর মসনদে তা হলে এবার কে? শোনা যাচ্ছে বড় নাম

এর HD+ ডিসপ্লেও ভাল পারফর্ম করে।

কর্মক্ষমতা –

itel ColorPro 5G-এ একটি MediaTek Dimensity 6080 octa-core প্রসেসর রয়েছে, যা সাধারণ ব্যবহার এবং মাল্টিটাস্কিংয়ের জন্য যথেষ্ট। ফোনটিতে ৬GB RAM এবং ১২৮GB স্টোরেজ রয়েছে, যা ভার্চুয়াল র‍্যামের সাহায্যে ১২GB পর্যন্ত বাড়ানো যাবে। এর ইন্টারফেস অ্যান্ড্রয়েড ১৩-এর উপর ভিত্তি করে, যা একটি ভাল অভিজ্ঞতা প্রদান করে।

ক্যামেরা –

ফটোগ্রাফির জন্য, এতে একটি ৫০MP প্রধান ক্যামেরা এবং ৮MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই দামে উপলব্ধ অন্যান্য ফোনের তুলনায় এই ক্যামেরা সেটআপটি ভাল। ফটোগ্রাফিপ্রেমীদের জন্য এটি একটি ভাল বিকল্প হতে পারে।

আরও পড়ুন- ধন্যবাদ জানিয়ে বাইশ গজ ছাড়লেন শিখর, অবসর নিয়ে কী লিখলেন গব্বর?

ব্যাটারি এবং সংযোগ –

একটি বড় ৫০০০mAh ব্যাটারি সহ, এই ফোনটি ১৮W দ্রুত চার্জিং সমর্থন করে। সংযোগের জন্য, এতে ৫জি নেটওয়ার্ক সমর্থন, ডুয়াল সিম স্লট এবং টাইপ-সি পোর্ট রয়েছে।

অর্থাৎ কেউ যদি এই বাজেটে একটি স্টাইলিশ এবং বৈশিষ্ট্য সমৃদ্ধ ফোন খুঁজে থাকেন, তাহলে itel ColorPro 5G একটি ভাল বিকল্প। সুতরাং itel ColorPro 5G-এর ডিজাইন, পারফরম্যান্স এবং ক্যামেরা এটিকে এই বিভাগে একটি আকর্ষণীয় বিকল্প করে তুলেছে।