মৃত যুবক গুড্ডু যাদব 

Hooghly News: রাতে ঘুমিয়ে ছিলেন খাটালে, ভোর বেলায় হঠাৎ হামলা! মৃত ভদ্রেশ্বরের ‌যুবক

হুগলি:  ঘুমিয়ে ছিলেন এক যুবক। সে সময় তাঁকে ছুরি মেরে পালায় দুষ্কৃতী। ঘুমের মধ্যেই মৃত্যু হয় বছর পঁচিশের যুবকের। নাম গুড্ডু যাদব।  গোটা ঘটনার তদন্তে নেমেছে চন্দননগর পুলিশ ও গোয়েন্দা বিভাগ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভদ্রেশ্বর পুরসভার ২১ নম্বর ওয়ার্ড খুড়িগাছি  এলাকায় খাটাল রয়েছে যাদবদের। প্রতি দিনের মতো গুড্ডু তাঁদের খাটালের ভিতর চৌকিতে ঘুমিয়েছিলেন। সঙ্গে তাঁর ভাই, এক জামাইবাবু ও এক দাদুও শুয়েছিলেন। মঙ্গলবার ভোর ৩টে নাগাদ গুড্ডুর পেটে ছুরি মারে দুষ্কৃতী। গুড্ডুর ছোট ভাই ছোট্টু দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন।

আরও পড়ুন- ২৩ বছরের দাম্পত্যে ২৪ সন্তানের মা…! মহিলার কীর্তি ফাঁস হতে তাজ্জব সকলেই

চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আততায়ী। পরে টোটো করে চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে যুবককে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসক।
ভদ্রেশ্বর থানার পুলিশ চন্দননগর পুলিশের গোয়েন্দারা ঘটনাস্থলে যান। শুরু হয় তদন্ত। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে এই খুন হতে পারে। স্থানীয়রা জানিয়েছেন, খাটালে বহিরাগতদের আনাগোনা ছিল।

আরও পড়ুন- আমাশা কিংবা প্রস্রাবে জ্বালা? সর্বরোগহরা এই শাকেই জব্দ হবে রোগ

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, পরিবার এবং এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে কিছু সূত্র পাওয়া গিয়েছে। তদন্তে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই আততায়ীকে ধরে ফেলবে পুলিশ।

রাহী হালদার